Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বলিউডে নাম লেখাতে নেইমারের সাবেক প্রেমিকা নাতালিয়া এখন ভারতে

বলিউডে সুযোগ পেলে প্রথম সিনেমার প্রিমিয়ারে নেইমারকে আমন্ত্রণ জানাবেন বলে জানান নাতালিয়া

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৯ পিএম

দুর্দান্ত ফুটবল শৈলীর পাশাপাশি প্রেমিক হিসেবেও বেশ আলোচিত ব্রাজিলিয়ান তারকা নেইমার। তার প্রেমিকার তালিকায় যুক্ত হয়েছে অনেক নাম। তবে কারো সঙ্গেই খুব বেশি স্থায়ী হয়নি তার প্রেম। খুব দ্রুতই সাবেক হয়েছেন নেইমারের প্রেমিকারা। নেইমারের সাবেক প্রেমিকাদের একজন নাতালিয়া বারুলিস।

নেইমারের সঙ্গে প্রেমের কারণে একসময় নিয়মিতই খবরের শিরোনামে ছিলেন নাতালিয়া। তবে, নেইমারের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও নিয়মিত ইনস্টাগ্রামে খোলামেলা ছবি পোস্ট করে চর্চায় ছিলেন নাতালিয়া। ফের আলোচনায় এসেছেন নাতালিয়া। তবে, এবার নেইমারের সঙ্গে প্রেম কিংবা ইনস্টাগ্রামে ছবি পোস্ট করা নিয়ে নয়, বলিউডের নায়িকা হতে চাওয়া নিয়ে আলোচনায় তিনি।

বলিউডের নায়িকা হওয়ার স্বপ্নে নাতালিয়া এখন ভারতে। সম্প্রতি বম্বে টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আপাতত তার সব মনোযোগ বলিউডে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করায়।

যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া কিউবান মডেল নাতালিয়া বারুলিস ১৬ বছর ধরে ব্যালে নাচের প্রশিক্ষণ নিয়েছেন। কয়েকটি সিরিজেও দেখা গেছে।আপাতত তাঁর সব মনোযোগ বলিউডে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করায়।

প্রথমবারের মতো ভারতে এসে তিনি এখন হিন্দি ভাষা রপ্ত করছেন, নিচ্ছেন কত্থক নাচের প্রশিক্ষণও। পাশাপাশি চলছে অভিনয়ের প্রশিক্ষণ।

বম্বে টাইমসে নাতালিয়া বলেন, “আমি বরাবরই ভারতে আসতে চেয়েছি, ভারতীয় সংস্কৃতি ভালো লাগে। এ দেশের মানুষ, বলিউড সবকিছু। হতে পারে আমি এখানেও কোনো কাজে যুক্ত হব। মনে হয় না বলিউডে এখনো কোনো লাতিন অভিনেত্রী আছেন। বলিউডের এ ধরনের কাউকে দরকার।”

ভারতে আসার আগে থেকেই বলিউড সিনেমা দেখেছেন জানিয়ে সাক্ষাৎকারে নাতালিয়া বলেন, “বলিউড সিনেমা আমি খুব উপভোগ করি। ক্যাটরিনা কাইফের বড় ভক্ত আমি, তিনি আমার আদর্শও বটে। আশা করি, কখনো তার সঙ্গে দেখা হবে। এছাড়া আমি সালমান খানকে পছন্দ করি। বলতে পারেন হলিউড তারকাদের চেয়ে বলিউড তারকাদেরই আমার বেশি পছন্দ।”

সাক্ষাৎকার উঠে আসে নেইমারের প্রসঙ্গও। তবে নাতালিয়া জানান, কেবল নেইমারের সাবেক প্রেমিকা হিসেবে পরিচিত হতে চান না তিনি। তিনি এখন সিঙ্গেল, সম্পর্কের চেয়ে কাজ নিয়েই ভাবছেন তিনি। তবে, বলিউডে সুযোগ পেলে প্রথম সিনেমার প্রিমিয়ারে নেইমারকে আমন্ত্রণ জানাবেন বলে জানান নাতালিয়া।

নেইমারের সঙ্গে প্রেম নিয়ে নাতালিয়া বলেন, “আমার জীবনের সবচেয়ে বড় সংগ্রাম হলো কারও প্রেমিকা হিসেবে পরিচিতি পাওয়া। সে এতটাই বিখ্যাত যে আমার প্রতিভা ঢাকা পড়ে যায়। আমি কারও সাবেক প্রেমিকার চেয়ে বেশি কিছু, কিন্তু আমাকে সেভাবেই তকমা দেওয়া হয়। চেষ্টা করছি এটা ভেঙে সামনে এগিয়ে যাওয়ার। সেই সময়টা এখনো আসেনি, শিগগিরই আসবে।”

এদিকে, নাতালিয়া বারুলিস ভারতে আসার পর থেকেই হিন্দি সিনেমার অনেক দর্শক বলছেন, ক্যাটরিনা কাইফ বা নোরা ফাতেহির মতো আরেকজনকে পেতে যাচ্ছে বলিউড, যারা ভারতের বাইরে থেকে এসে বলিউডে জনপ্রিয় হয়েছেন। তবে নাতালিয়া শেষ পর্যন্ত কত দূর যাবেন, সেটি দেখার অপেক্ষা।

About

Popular Links