Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

বোমা মেরে আম্বানি-অমিতাভ-ধর্মেন্দ্রের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি

শুধু তাই না, মুম্বাই শহরজুড়ে সন্ত্রাসী হামলার হুমকিও দেওয়া হয়েছে

আপডেট : ০১ মার্চ ২০২৩, ০৫:৪৩ পিএম

ভারতের নাগপুর পুলিশ কন্ট্রোলে বেনামি এক ফোন কল আসে। নাগপুর তো বটেই, ওই কলের জেরে পুরো মুম্বাইয়ের পুলিশ প্রশাসনেরও ঘুম হারাম হওয়ার জোগাড়। ফোন কলে মুম্বাই শহরজুড়ে সন্ত্রাসী হামলার হুমকি দেওয়া হয়েছে।

শুধু তাই না, বেনামি ওই ফোনকলে বোমা মেরে বলিউড তারকা অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র এবং ধনকুবের মুকেশ আম্বানির তিন গুরুত্বপূর্ণ ব্যাক্তির বাড়িও উড়িয়ে দেওয়ার কথা আলাদাভাবে উল্লেখ করা হয়েছে। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

ওই ফোনকলের পরই মুম্বাই পুলিশের সঙ্গে যোগাযোগ করতে নাগপুর পুলিশ কন্ট্রোল কালবিলম্ব করেনি। মুম্বাই পুলিশ সেই ফোনদাতাকে শনাক্তের চেষ্টা করছে। তবে কলটি নিছক মজা করার জন্য দেওয়া হয়েছে নাকি, তা এখনও মুম্বাই পুলিশ সঠিকভাবে বলতে পারছে না।

বলিউডের জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চন মুম্বাইয়ে পাঁচটি বিলাসবহুল বাড়ির মালিক। এ অভিনেতার বাড়িগুলোর নাম জলসা, জনক, ভাতসা এবং প্রতীক্ষা। প্রতীক্ষা হলো মুম্বাইয়ে অমিতাভের কেনা প্রথম সম্পত্তি। এখানে অমিতাভের প্রয়াত মা-বাবা বাস করতেন। বর্তমানে পুরো বচ্চন পরিবার জলসায় বসবাস করেন। অন্যদিকে, ধর্মেন্দ্র থাকেন জুহুর একটি বাংলোয়।

বোমা হামলার হুমকির ফোনকলের পর অ্যান্টিলিয়ায় মুকেশ আম্বানির ল্যাভিশ প্যারাডাইসেও তার পরিবারের জন্য জেড প্লাস নিরাপত্তা ব্যবস্থা জোরদারের নির্দেশ দিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট। তবে শুধু মুম্বাইয়ে না, ভারত এবং ভারতের বাইরে সব জায়গায় তাদের নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ দেওয়া হয়েছে। নিরাপত্তা ব্যবস্থার সব ব্যয় স্বয়ং মুকেশ আম্বানিই বহন করবেন।

About

Popular Links