Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

অনন্তকে ট্রল করা অনুচিত, বললেন রুবেল

চিত্রনায়ক রুবেল বলেন, ‘তার সঙ্গে মিশে ভালো লেগেছে। এখন পর্যন্ত তার মধ্যে মন্দ কিছু পাইনি,

আপডেট : ০২ মার্চ ২০২৩, ০৫:৪১ পিএম

ঢাকাই সিনেমাসংশ্লিষ্ট যে ক'জন প্রতিনিয়ত সামাজক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হয়ে থাকেন তাদের মধ্যে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল অন্যতম।  

সিনেমা কিংবা সিনেমার বাইরের বিভিন্ন কারণে প্রায়ই আলোচনা-সমালোচনায় থাকেন অনন্ত জলিল। 

অন্যদিকে, আরেক চিত্রনায়ক রুবেল বেশ কিছুদিন ধরে সিনেমার বাইরে থাকার পর কাজে ফিরতে শুরু করেছেন। সম্প্রতি তিনি অনন্ত জলিলের সঙ্গে প্রথম সিনেমায় নাম লিখিয়েছেন । 

“কিল হিম” সিনেমায় একসঙ্গে দেখা যাবে এই দুই অ্যাকশন হিরোকে। এই সিনেমার শুটিংয়ের ফাঁকেই অনন্ত জলিলের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন রুবেল।

সংবাদমাধ্যম প্রথম আলোর সঙ্গে আলাপকালে অনন্ত জলিল সম্পর্কে রুবেল বলেন, “অনন্ত জলিলকে অসম্মান করা উচিত নয়। তার সঙ্গে প্রথম কাজ করছি। প্রথম থেকেই দেখছি তিনি মানুষকে সম্মান জানাতে পছন্দ করেন। আমাকে যথেষ্ট সম্মান জানিয়েছেন। তার সঙ্গে মিশে ভালো লেগেছে। এখন পর্যন্ত তার মধ্যে মন্দ কিছু পাইনি। আমার মনে হয় কিছু মানুষ অনন্ত জলিলকে নিয়ে অযথা ট্রল করে। সবাইকে সবার মতো থাকতে দেওয়া উচিত।”

সিনেমাটিতে নিজের চরিত্র সম্পর্কে রুবেল বলেন, “আমি তো সচরাচর নায়ক ছাড়া অন্য কোনো চরিত্রে অভিনয় করি না। কিন্তু ‘কিল হিম' সিনেমায় বিশেষ চরিত্রে অভিনয় করছি। সেখানে চরিত্রের যথেষ্ট গুরুত্ব রয়েছে। আমাকে সেই সম্মানটা দিয়েছেন অনন্ত জলিল। এ ছাড়া আমি আগে কখনোই এই ধরনের চরিত্রে অভিনয় করিনি। এখানে দর্শক সারপ্রাইজড হবেন।”

তিনি আরও বলেন, “অনন্ত জলিলের সঙ্গে বেশ কিছু দৃশ্য রয়েছে। তার মধ্যে দর্শকদের কাছে চমক হিসেবে থাকবে মারপিটের অংশগুলো। অনন্ত জলিলের এক শ্রেণির দর্শক রয়েছে, আমারও দর্শক রয়েছে, সবার গল্পটি অন্য রকম লাগবে।”

“কিল হিম” সিনেমাটি পরিচালনা করছেন মোহাম্মদ ইকবাল। এতে আরও অভিনয় করেছেন বর্ষা, মিশা সওদাগরসহ অনেকে।

About

Popular Links