Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে আহত অমিতাভ বচ্চন

দুর্ঘটনার শিকার হয়ে শুটিংসহ সব কাজ থেকে বিরতি নিয়ে বিশ্রামে আছেন বলিউড অভিনেতা

আপডেট : ০৬ মার্চ ২০২৩, ০২:১৫ পিএম

শুটিং করতে গিয়ে আহত হয়েছেন বলিউড  অভিনেতা অমিতাভ বচ্চন। নাগ আশ্বিন পরিচালিত “প্রজেক্ট কে” সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের কাজ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন এ তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, হায়েদ্রাবাদে দুর্ঘটনার শিকার হয়ে অমিতাভের বুকের পাঁজরের কার্টিলেজ ভেঙেছে। পাশাপাশি বর্ষীয়ান এ অভিনেতার পাঁজরের কাছাকাছি একটি পেশী ছিঁড়ে গেছে।

অমিতাভ বচ্চন বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। হাসপাতালে সিটি স্ক্যান করানোর পর এখন মুম্বাইয়ের বাড়িতে ফিরে বিশ্রাম নিচ্ছেন বিগ বি খ্যাত এ অভিনেতা। 

এ বিষয়ে অমিতাভ বচ্চন বলেন, “হায়েদ্রাবাদে প্রজেক্ট কে সিনেমার শুটিংয়ের একটি অ্যাকশন দৃশ্যে অভিনয়কালে আহত হয়েছি। ডান পাঁজরে আঘাত পেয়ে শুটিং বাতিল করেছি। চিকিৎসকের শরণাপন্ন হয়ে সিটি স্ক্যান করানো লেগেছে। স্ট্র্যাপিং করা হয়েছে। হাঁটতে ও নিশ্বাস নেওয়ার সময় বেশ ব্যথা অনুভূত হচ্ছে। ব্যথার জন্য কিছু ওষুধও নিতে হচ্ছে। সবকিছু ঠিক হতে কয়েক সপ্তাহ সময় লাগবে।”

৮০ বছর বয়সী এ অভিনেতা আরও বলেন, “সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং এবং যাবতীয় কাজ স্থগিত থাকবে। দুঃখজনক হলেও জানাচ্ছি যে জলসার (অমিতাভ বচ্চনের বাড়ি) গেটে শুভাকাঙ্খীদের সঙ্গে দেখা করতে পারব না। তাই যারা আসতে চেয়েছিলেন, তারা দয়া করে আসবেন না। বাকিদেরও বিষয়টি জানিয়ে দিন। বাকি সব ঠিক আছে।”

নাগ আশ্বিন পরিচালিত “প্রজেক্ট কে” সিনেমায় অমিতাভের পাশাপাশি মূখ্য ভূমিকায় আরও দেখা যাবে দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। সায়েন্স ফিকশন ঘরানার প্যান ইন্ডিয়ার সিনেমাটি আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

“প্রজেক্ট কে ছাড়াও হলিউডের “হিট দ্য ইন্টার্ন” সিনেমার অফিসিয়াল হিন্দি রিমেকেও কাজ করবেন অমিতাভ বচ্চন। সেখানেও দীপিকার সঙ্গে এ কিংবদন্তি বলিউড অভিনেতাকে একই পর্দায় দেখা যাবে।

About

Popular Links