Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

চাচার বাড়িতে ওড়িয়া অভিনেত্রীর ‘রহস্যজনক’ মৃত্যু

পুলিশের ধারণা, রহস্যজনক এ মৃত্যুর পেছনে কোনো কারণ থাকতে পারে

আপডেট : ২৮ মার্চ ২০২৩, ০৬:৩১ পিএম

ভারতের বিনোদন জগতে সম্প্রতি বেশ কয়েকজন অভিনেত্রীর আকস্মিক মৃত্যু হয়েছে। কয়েক দিন আগে আকাঙ্ক্ষা দুবে নামের এক ভোজপুরি অভিনেত্রী আত্মহত্যা করেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই মৃত্যু হলো আরেক অভিনেত্রীর।

চাচার বাসায় বেড়াতে এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী রুচিস্মিতা গুরু। সেখান থেকে আর নিজের ঘরে ফেরা হলো না এ ওড়িয়া অভিনেত্রীর। রবিবার (২৬ মার্চ)) বালঙ্গির জেলায় সেই চাচার বাড়ি থেকেই তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

ওড়িশার সোনপুর জেলার বাসিন্দা হলেও পরিবারের সঙ্গে রুচিস্মিতা গুরু থাকতেন বালঙ্গির তালপাতি এলাকায়। স্বজনদের কাছ থেকে খবর স্থানীয় পুলিশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রুচিস্মিতার মরদেহ উদ্ধার করে।

রুচিস্মিতার মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনে নেমে পড়েছে বালাঙ্গির পুলিশ। ময়নাতদন্তের জন্য জনপ্রিয় ওই শিল্পীর মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ এখন ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার অপেক্ষায় রয়েছে।

রুচিস্মিতার মৃত্যুর প্রকৃত কারণ না জানা গেলেও বালাঙ্গীর পুলিশ ইতোমধ্যে প্রাথমিক তদন্ত শুরু করেছে। পুলিশের ধারণা, রহস্যজনক এ মৃত্যুর পেছনে কোনো কারণ থাকতে পারে। কেন হঠাৎ এই অভিনেত্রী এমন পথ বেছে নিলেন, সেই কারণ জানার চেষ্টা করছে পুলিশ।

তদন্তের অংশ হিসেবে অভিনেত্রীর পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তখন রুচিস্মিতার মা বলেন, ঘটনার আগে খাবার বানানো নিয়ে মেয়ের সঙ্গে তার উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল। এমনকি রুচিস্মিতা আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছেন বলেও জানান তিনি।

স্থানীয় গণমাধ্যমে বলা হয়,  অভিনেত্রীর সঙ্গে কারও প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্ক নিয়ে বাসায় ঝামেলা চলছিল। এ কারণেই হয়তো রুচিস্মিতা গুরু এ সিদ্ধান্ত নিয়েছেন। তবে এসবের সপক্ষে এখনও কোনো প্রমাণ পাওয়া যায়নি।

About

Popular Links