Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

এক যুগেরও বেশি সময় পর পর্দায় শ্রাবন্তী

২০১০ সালে নুরুল আলম আতিকের নির্মিত ডালিম কুমার নাটকে কাজ করার পর একরকম পর্দার আড়ালেই চলে যান এ অভিনেত্রী

আপডেট : ২৯ মার্চ ২০২৩, ০২:৫৩ পিএম

নব্বই দশক থেকে একাধারে অভিনেত্রী, মডেল এবং নৃত্যশিল্পী হিসেবে দারুণ জনপ্রিয় ছিলেন ইপশিতা শবনম শ্রাবন্তী। তবে ২০১০ সালে নুরুল আলম আতিকের নির্মিত ডালিম কুমার নাটকে কাজ করার পর একরকম পর্দার আড়ালেই চলে যান। তবে দীর্ঘ ১৩ বছর আবারও দর্শকের সামনে হাজির হচ্ছেন শ্রাবন্তী।

ঈদ-উল-ফিতর উপলক্ষে মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন “রাঙা সকাল”র বিশেষ আয়োজনে অতিথি হিসেবে আসবেন শ্রাবন্তী। জোবায়ের ইকবালের প্রযোজনায় আর রুম্মান রশীদ খান ও খালেদার সঞ্চালনায় “রাঙা সকাল”র বিশেষ পর্বটি ঈদের চতুর্থ দিন সকাল ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে। 

অনুষ্ঠানে ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয়ের পাশাপাশি অভিনয় থেকে দূরে থাকার কারণ সম্পর্কেও কথা বলবেন তিনি। এছাড়া, জনপ্রিয়তার প্রাপ্তি-অপ্রাপ্তির গল্প এবং সামনের দিনগুলোতে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও আলোচনা করবেন শ্রাবন্তী।

গতবছর ওজন ঝরিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন রূপে হাজির হন ইপশিতা শবনম শ্রাবন্তী। তবে অভিনয়ে ফেরার জন্য নয়, শরীর ভালো থাকলে মনও ভালো থাকে- শুধুমাত্র এ কারণেই ওজন কমিয়েছেন বলে জানান এ অভিনেত্রী।

অভিনয়ের জন্য সর্বশেষ ২০১০ সালে ক্যামেরার সামনে দাঁড়ালেও টেলিভিশন অনুষ্ঠানে সর্বশেষ কবে অংশ নিয়েছিলেন, তার সঠিক সময়টা শ্রাবন্তীর নিজেরও মনে নেই। অনুমানের সুরে এ অভিনেত্রী সংবাদমাধ্যম প্রথম আলোকে বলেন, “১৬-১৭ বছর আগে তো হবেই।”

ক্যারিয়ারে “৫১ বর্তী”, “সাত চার দুই”, “নুরুল হুদা একদা ভালোবেসেছিল”, “সিক্সটি নাইন”, “জোছনার ফুল”সহ অসংখ্য জনপ্রিয় নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে দর্শকনন্দিত হয়েছিলেন শ্রাবন্তী। ছোটপর্দার অভিনেত্রী হলেও রিয়াজের বিপরীতে “রং নাম্বার”র মতো জনপ্রিয় সিনেমায়ও নায়িকা হিসেবে আলো ছড়িয়েছিলেন তিনি।

About

Popular Links