Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজনীতিবিদের সঙ্গে গাটছাড়া বাঁধছেন পরিণীতি চোপড়া

গত কিছুদিন ধরে আম আদমি পার্টির (এএপি) নেতা রাঘব চাড্ডা এবং চিত্রনায়িকা পরিণীতি চোপড়ার বিয়ে নিয়ে সরগরম বলিউডপাড়া

আপডেট : ৩১ মার্চ ২০২৩, ০৯:০৪ পিএম

সম্প্রতি সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই রাজনৈতিক নেতার সঙ্গে আরেক বলিউড অভিনেত্রীর গাটছাড়া বাঁধার গুঞ্জন উঠেছে। গত কিছুদিন ধরে আম আদমি পার্টির (এএপি) নেতা রাঘব চাড্ডা এবং চিত্রনায়িকা পরিণীতি চোপড়ার বিয়ে নিয়ে সরগরম বলিউডপাড়া।

মূলত বিভিন্ন জায়গায় রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়াকে একসঙ্গে দেখার পরই তাদের ঘিরে গুজব সৃষ্টি হয়। তবে রাঘব-পরিণীতি কেউই এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। যদিও কয়েকদিন আগে দুজনকে অভিনন্দন জানিয়েছিলেন এএপি নেতা সদস্য সঞ্জীব অরোরা। সেই ধারাবাহিকতায় এবার সঙ্গীতশিল্পী হার্ডি সান্ধু জানান, শিগগিরই রাঘব-পরিণীতি বিয়ের পিঁড়িতে বসছেন।

একাধারে সঙ্গীতশিল্পী ও অভিনেতা হার্ডি সান্ধু কিন্তু পরিণীতি চোপড়ার ঘনিষ্ঠ বন্ধু।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, হার্ডি সান্ধু ফোন দিয়ে পরিণীতিকে অভিনন্দন জানিয়েছেন। ডিএনএকে দেওয়া এক সাক্ষাৎকারে হার্ডি সান্ধু বলেন, “আমি খুব খুশি যে শেষ পর্যন্ত ব্যাপারটা ঘটছে। আমি পরিণীতিকে শুভেচ্ছা জানিয়ে তার সর্বাত্মক সৌভাগ্য কামনা করছি।”

২০২২ সালে মুক্তিপ্রাপ্ত  “কোড নেম: তিরঙ্গা” সিনেমায় পরস্পরের বিপরীতে অভিনয় করেছিলেন পরিণীতি চোপড়া এবং হার্ডি সান্ধু। স্পাই থ্রিলারধর্মী সিনেমার শুটিংয়ের সময় দুজনের মধ্যে বিয়ে নিয়ে আলোচনা হয়েছিল উল্লেখ করে হার্ডি সান্ধু বলেন, “পরিণীতি আর আমি বিয়ে নিয়ে অনেক কথা তখন বলেছি। পরিণীতি বলেছিল যে, সে মনের মানুষের অপেক্ষায় আছে। যখন সঠিক মানুষটিকে খুঁজে পেয়েছে বলে মন থেকে অনুভব করবে, তখনই সে বিয়ে করবে।”

২৯ মার্চ রাতে রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়া একত্রে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছিলেন। আলোকচিত্রীদের চোখ ফাঁকি দিতে বলিউড অভিনেত্রী তড়িঘড়ি করে গাড়িতে উঠে পড়েন। রাঘব চাড্ডা প্রথমে পরিণীতিকে তার গাড়ি পর্যন্ত এগিয়ে দেন এবং পরবর্তীতে তিনি নিজের গাড়িতে উঠেন।

রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়ার প্রেমের গুঞ্জন সাম্প্রতিক সময় শুরু হলেও লন্ডনে দুজন কই কলেজে পড়াশোনা করতেন। এক নৈশভোজের অনুষ্ঠান ঘিরে তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। এরপর একাধিকবার পরিণীতি আর রাঘবকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে। শোনা যাচ্ছে, দুই পরিবারে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। তার আগে পরিণীতি আর রাঘবের “রোকা” অনুষ্ঠান সম্পন্ন হবে।

About

Popular Links