Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঈদে বিশ্ববিদ্যালয় জীবনের প্রেমের গল্প নিয়ে আসছেন জোভান-নিহা

আসন্ন ঈদে প্রযোজনা সংস্থা সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটি দেখা যাবে

আপডেট : ০৫ এপ্রিল ২০২৩, ০৪:০১ পিএম

বিশ্ববিদ্যালয় জীবনের অদ্ভুত এক প্রেমের গল্প নিয়ে আসন্ন ঈদ-উল-ফিতরে আসছে “লাভ সেমিস্টার” নামের বিশেষ নাটক। এতে প্রথমবারের মতো জুটি বাঁধবেন ফারহান আহমেদ জোভান ও মডেল নাজনীন নাহার নিহা।

প্রযোজনা সংস্থা সিএমভি ব্যানারে নাটকটির চিত্রনাট্য লিখেছেন প্রবীর রায় চৌধুরী। পাশাপাশি নাটকটি পরিচালনাও করেছেন তিনিই। আসন্ন ঈদে সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত হবে বলে জানান প্রযোজক এসকে সাহেদ আলী।

এ বিষয়ে প্রবীর রায় চৌধুরী জানান, লাভ সেমিস্টার নাটকটি বিশ্ববিদ্যালয় ভিত্তিক একটা প্রেমের গল্প। গল্পটা আসলে একটা ছেলেকে ঘিরে গড়ে উঠেছে। বিশ্ববিদ্যালয়পড়ুয়া ছেলেটি এক সেমিস্টারে রিটেক খায় এবং ঠিক সেসময়েই তার সঙ্গে নতুন এক মেয়ের সঙ্গে পরিচয় হয়। এরপর গল্প অন্য দিকে মোড় নেয়।

নাটকটি সম্পর্কে ফারহান আহমেদ জোভান বলেন, “এ গল্পটা বেশ সুন্দর। নতুন একটা চরিত্র। এখানে আমার লুকও অন্যরকম, বোকা বোকা। আমার ধারণা, দর্শকরা নতুন কিছু পাবে।”

এর আগে, বিজ্ঞাপনে কাজ করলেও টিভি নাটকে এবারই প্রথম অভিনয় করছেন নাজনীন নাহার নিহা। ছোটপর্দায় প্রথমবারের মতো কাজ করার প্রসঙ্গে নিহা বলেন, “বিজ্ঞাপনে অনেক কাজ করলেও আমার কখনও নাটকে অভিনয় করা হয়নি। প্রবীর ভাইয়া এত সুন্দর একটা গল্পে কাজ করার সুযোগ করে দিয়েছেন, আমি আর না করিনি। জোভান ভাইয়াও দারুণ সহযোগিতা করেছেন। আশা করছি ভালো কিছু হবে।”

জোভান-নিহা ছাড়াও “লাভ সেমিস্টার” নাটকে শহিদুল আলম সাচ্চু, অনিন্দিতা মিমি, তৌফিকুল নিহাল, মাসুম রেজওয়ান, মারশিয়া শাওন, কিবরিয়া অন্তরা, আরাফ, মুহিত, মুন্না প্রমুখকে দেখা যাবে।

About

Popular Links