Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘সবাই আমাকে নিয়ে চর্চা করে মজা পায়, কিন্তু দিনশেষে আমিও একটা মেয়ে’

কলকাতার একটি শপিংমলে যৌথভাবে জিম সেন্টার চালু করেন শ্রাবন্তী। সম্প্রতি সেটি করে বন্ধ করে দেওয়া হয়েছে 

আপডেট : ০৮ এপ্রিল ২০২৩, ০৮:২৪ পিএম

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বরাবরই সিনেমার বাইরে তার জীবনযাপন নিয়ে আলোচনায়। ফের দেশটির সংবাদমাধ্যমের শিরোনাম হয়েছেন টলিউডের এ অভিনেত্রী। আর এবার তার বিরুদ্ধে থানায় জমা পড়েছে প্রতারণার অভিযোগ।

কলকাতার সংবাদমাধ্যম জানিয়েছে, কলকাতার একটি শপিংমলে যৌথভাবে জিম সেন্টার চালু করেন শ্রাবন্তী। “দ্য ফিটনেস অ্যাম্পায়ার” নামের ওই জিম সেন্টারে বহু মানুষ ভর্তি হয়। কিন্তু সম্প্রতি সেটি হঠাৎ করেই বন্ধ করে দেওয়া হয়েছে। আর এতেই ক্ষুব্ধ হয়েছেন গ্রাহকরা।

ক্ষুব্ধ গ্রাহকরা এ নিয়ে শ্রাবন্তীকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন। আর অভিযোগের বিষয়ে জানার পর ক্ষোভ প্রকাশ করলেন শ্রাবন্তী।

তার দাবি, ওই জিম সেন্টারের সঙ্গে বহু দিন ধরে তার কোনো যোগাযোগ নেই।

শ্রাবন্তী বলেন, “আমি এই জিমের সঙ্গে অনেক দিন ধরে যুক্ত নই। তবে হ্যাঁ, এটা ঠিক যে, যখন জিমটি খোলা হয়েছিল, তখন আমি ছিলাম। কিন্তু বহু দিন হয়ে গেলো তাদের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। টাকা পয়সার কোনো লেনদেনও কেউ দেখাতে পারবেন না।”

এসব অভিযোগ-সমালোচনা আর ভালো লাগছে বলেও জানান শ্রাবন্তী। তিনি বলেন, “সবাই আসলে আমাকে নিয়ে চর্চা করে মজা পায়। কিন্তু সবাই ভুলে যাচ্ছে, দিনশেষে আমিও একটা মেয়ে। আমারও সন্তান আছে, একটা পরিবার আছে। এই ঘটনায় আমি খুবই বিরক্ত। একদমই ভালো লাগছে না আর।”

About

Popular Links