Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

চরিত্রের প্রয়োজনে ২৫ কেজি ওজন বাড়ালেন ঋতাভরী

তবে ওজন বাড়াতে গিয়ে বেশ প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল এ টলিউড অভিনেত্রীকে

আপডেট : ১১ এপ্রিল ২০২৩, ০৪:৫৫ পিএম

দর্শকরা বরাবরই চিত্রনায়িকাদের ছিপছিপে গড়নে দেখতে চান। কিন্তু চরিত্রের খাতিরে কখনো কখনো অভিনেত্রীদের ওজন বাড়ানোরও প্রয়োজন হয়। টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে যেতে হয়েছে এই অভিজ্ঞতার মধ্য দিয়ে।

ঋতাভরীকে সামনে দেখা যাবে অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত “ফাটাফাটি” সিনেমায়। এতে তিনি অভিনয় করেছেন “প্লাস সাইজ” (দীর্ঘদেহী) মডেলের ভূমিকায় দেখা যাবে। চরিত্রের সঙ্গে নিজেকে মানানসই করে গড়ে তোলার জন্য ২৫ কেজি ওজন বাড়িয়েছেন ঋতাভরী।

ওজন বাড়ানোর রহস্য সম্পর্কে ঋতাভরী চক্রবর্তী বলেন, “আমাকে প্রচুর ফ্যাট আর কার্বোহাইড্রেটযুক্ত খাবার খেতে হয়েছে। ভেবেচিন্তে খাওয়াদাওয়া একদম বন্ধ করে দিতে হয়েছিল। সাধারণত যে পরিমাণ খাবার আমি খাই, তার চেয়ে অনেক বেশি খেতে হচ্ছিল।”

তবে ওজন বাড়াতে গিয়ে বেশ প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল ঋতাভরীকে। এ প্রসঙ্গে এ চিত্রনায়িকা বলেন, “একটা সময় পর শরীর আর নিতে পারছিল না। নিজেকে তখন দুর্বল মনে হতো। শুনে মনে হয়, ওজন বাড়ানোটা বেশ আনন্দের ব্যাপার। কিন্তু আদতে মোটেও তা নয়। ওই সময় সিঁড়ি দিয়ে একতলা চড়তেও আমি ক্লান্ত হয়ে যেতাম। শুটিং সেটেও ক্লান্ত থাকতাম। অধিকাংশ সময় আমার শরীরে এক অদ্ভুত ক্লান্তি ঘিরে থাকত।”

“ফাটাফাটি” সিনেমার জন্য ঋতাভরী চক্রবর্তীর নতুন লুক দেখে দর্শকদের কাছে প্রশংসা পেয়েছে। দর্শকদের ভালোবাসা পেয়ে আপ্লুত ঋতাভরী বলেন, “আমার পরিশ্রমের ফলাফল সবার সামনে আসার পর সবার যে ভালোবাসা, সম্মান আর প্রশংসা আমি পেয়েছি, তা আমি ভুলব না। এ ভালোবাসা আর সবার সহযোগিতা আমাকে আগামী দিনে আরও সামনে এগিয়ে নিয়ে যাবে।”

“ফাটাফাটি” সিনেমাটি নির্মিত হয়েছে প্রযোজনা সংস্থা উইন্ডোজের ব্যানারে। ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। এর আগে, একই প্রযোজনা প্রতিষ্ঠানের “ব্রহ্মা জানেন গোপন কম্মোটি” নামের একটি সিনেমায় কাজ করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। “ফাটাফাটি” সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আগামী ১২ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

About

Popular Links