Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নোবেল: ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে, বাকি কেবল মৃত্যু

ফেসবুকে নোবেল দাবি করেন, তার জীবনের প্রতিটি ঘটনা অপ্রত্যাশিতভাবে হয়েছে

আপডেট : ১১ এপ্রিল ২০২৩, ০৮:৪৮ পিএম

সঙ্গীত বিষয়ক ভারতীয় রিয়েলিটি শো “সারেগামাপা”তে বিখ্যাতদের গান গেয়ে দ্রুত সময়ে পরিচিতির সঙ্গে শ্রোতাদের ভালোবাসাও পেয়েছিলেন। গানের জগতেও সাফল্য পাওয়ার বড় সম্ভাবনা ছিল তার। কিন্তু সেই সম্ভাবনাকে যেন নিজ হাতেই গলা টিপে হত্যা করেছেন তিনি।

বলা হচ্ছে মঈনুল আহসান নোবেলের কথা। খ্যাতি অর্জনের চেয়ে তা ধরে রাখা কঠিন- এর যথার্থ উদাহরণ বাংলাদেশের এ সঙ্গীতশিল্পী। গায়ক হলেও ব্যক্তিজীবন বিতর্কিত কাজকর্ম আর কিংবদন্তি শিল্পীদের আক্রমণের কারণে বারবারই খবরের শিরোনামে এসেছেন নোবেল।

এমনকি জাতীয় সঙ্গীত আর তার রচয়িতা রবীন্দ্রনাথ ঠাকুর নিয়ে বিরূপ মন্তব্যের কারণে পেয়েছেন লিগ্যাল নোটিশ। এছাড়া, বৃদ্ধকে আঘাত করা, পারিবারিক বিবাদ, মাদক নিয়ে তুলকালামসহ নানা কারণেই বিতর্কিত হয়েছেন নোবেল।

মঙ্গলবার (১১ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নোবেল জানালেন, তার জীবনের প্রতিটি ঘটনা অপ্রত্যাশিতভাবে হয়েছে, যা খুবই হৃদয়বিদারক। এমনকি তার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাওয়ায় এখন মৃত্যুর জন্য অপেক্ষা করার কথাও উল্লেখ করেন তিনি।

ইংরেজি ভাষায় করা ফেসবুক পোস্টে নোবেল বলেন, “আমার জীবনে প্রতিটি ঘটনা অপ্রত্যাশিতভাবে ঘটেছে, যা হৃদয়বিদারক। হতে পারে তা মাদক ও অ্যালকোহল। আমার মাথায় ৭০টি সেলাই এবং আমার সাবেক স্ত্রী এতে খুশি। আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে। এখন বাকি আছে শুধু মৃত্যু। তোমাকে স্বাগতম প্রিয়তমা। তোমাকে আলিঙ্গন করতে আমি তৈরি।”


About

Popular Links