Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিরাপত্তারক্ষীর বাধায় হৃত্বিকের সঙ্গে সেলফি তোলা হলো না ডেলিভারি ম্যানের

রেস্টুরেন্ট থেকে বেরিয়ে গাড়ির সামনে অপেক্ষারত হৃত্বিকের সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন এক ফুড ডেলিভারি বয় 

আপডেট : ১৬ এপ্রিল ২০২৩, ০৬:৫০ পিএম

প্রিয় তারকার দর্শন পেলে মুহূর্তটাকে স্মৃতি হিসেবে ধরে রাখতে ভক্ত-অনুরাগীরা স্বাভাবিকভাবেই সেলফি তোলার আবদার করে থাকেন। হৃত্বিক রোশানের মতো তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে এক ফুড ডেলিভারি বয়ও তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। গ্রিক গড খ্যাত বলিউড অভিনেতাও তাতে সাড়া দিলেও বেরসিক নিরাপত্তারক্ষীর কারণে সেই ফুড ডেলিভারি ম্যান সেলফি তুলতে পারেননি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, সাবেক স্ত্রী সুজান খান ও সুজানের বর্তমান প্রেমিক আরসালান গোনিকে নিয়ে ডিনারে গিয়েছিলেন হৃত্বিক রোশান। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পাপারাজ্জো নামের অ্যাকাউন্ট থেকে প্রকাশিত এক ভিডিওতে পরনে কালো টি-শার্ট, ব্লু ডেনিম, মাথায় ক্যাপ এবং পায়ে কালো জুতা পরিহিত অবস্থায় হৃত্বিককে মুম্বাইয়ের এক রেস্টুরেন্ট থেকে বাইরে বেরোতে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, রেস্টুরেন্ট থেকে বেরিয়ে হৃত্বিক গাড়ির সামনে অপেক্ষা করছিলেন। এক ব্যক্তি হৃত্বিককে একটা ছবি তোলার জন্য অনুরোধ করলে তিনি বিনয়ের সঙ্গেই সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এক ফুড ডেলিভারি বয় হৃত্বিকের সঙ্গে সেলফি নেওয়ার চেষ্টা করলে পোজ দেওয়ার জন্য বলিউড অভিনেতা তার দিকে কিছুটা ঝুঁকে যান। কিন্তু হৃত্বিকের নিরাপত্তারক্ষী ওই অল্পবয়সী ফুড ডেলিভারি বয়কে ঠেলে সরিয়ে দেন। এরপর হৃত্বিক মাথা নাড়তে নাড়তে গাড়িতে উঠে পড়েন।


হৃত্বিক রোশান এবং সুজান খান ২০০০ সালে বেঙ্গালুরুতে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছাড়া বেঁধেছিলেন। এরপর ২০০৬ সালে জন্ম হয়েছিল এ দম্পতির প্রথম সন্তান রেহানের এবং ২০০৮ সালে অপর সন্তান হৃদানের জন্ম হয়। বলিউডের আদর্শ দম্পতি হিসেবে বিবেচিত হলেও পরবর্তীতে ২০১৪ সালে হৃত্বিক-সুজানের বিবাহবিচ্ছেদ হয়। বর্তমানে মডেল-অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন হৃত্বিক রোশান।

হৃত্বিক রোশানকে সর্বশেষ দেখা গেছে গত বছর মুক্তিপ্রাপ্ত “বিক্রম ভেদা” সিনেমায়। সামনে তাকে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত “ফাইটার” সিনেমায়। এতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, অক্ষয় ওবেরয়. করন সিং গ্রোভারকে। সিনেমাটি ২০২৪ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া, হৃত্বিকের হাতে রয়েছে “ওয়ার ২” এবং “কৃশ ৪” এর মতো সিনেমা।

About

Popular Links