Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঈদে ‍আসছে কনা-তৌহিদের গান ‘রোদ্দুরে’

কনা রোজার ঈদে থাকছেন নতুন গান নিয়ে

আপডেট : ২০ এপ্রিল ২০২৩, ০৫:৫৫ পিএম

দেশের জনপ্রিয় গায়িকা দিলশাদ নাহার কনা। তার সুমিষ্ট কণ্ঠে বহু গান এ দেশের শ্রোতাদের মন জয় করেছে। অডিও কিংবা ভিডিও (সিনেমা), সবখানেই কনার গানের জয়জয়কার। বিশেষ করে সিনেমায় গেল কয়েক বছর ধরেই তিনি গান করে যাচ্ছেন চাহিদার শীর্ষে থেকে। সেই কনা রোজার ঈদে থাকছেন নতুন গান নিয়ে।

এই গানের শিরোনাম “রোদ্দুরে”। তার সঙ্গে গানটিতে যৌথ কণ্ঠ দিয়েছেন তৌহিদ। এটি তৌহিদের গাওয়া দ্বিতীয় গান। এর আগে তিনি গেল বছর গেয়েছিলেন “খুব যতনে” শিরোনামের গান।

এবার তিনি কনার সঙ্গে গাইলেন “রোদ্দুরে”। সোমেশ্বর অলির গীতিকবিতায় গানটিতে সুর ও সংগীত করেছেন আকাশ মাহমুদ। গানের মিক্স মাস্টারিংয়ে ছিলেন আশিক মাহমুদ।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় ৭টায় টি আর মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে “রোদ্দুরে” গানটি প্রকাশ হবে ভিডিও আকারে। এস আর ফিল্মসের আয়োজনে গানচিত্রটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

গানটি নিয়ে কনা বলেন, “চমৎকার মিষ্টি কথায় সাজানো, অসাধারণ সুর ও সংগীত আয়োজনে আমার এবং তৌহিদ ভাইয়ের কণ্ঠে এই গানটি আশা করছি সবার মন ছুঁয়ে যাবে। গানের গীতিকার ও আমার সহশিল্পী দুজনই এমন মানুষ যাদের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আনন্দিত। ঈদের গান হিসেবে ‘রোদ্দুরে' সবার হৃদয় ছুঁয়ে যাক সেই প্রত্যাশা করছি।”

গানচিত্রটি নিয়ে আশাবাদ ব্যক্ত করেন এর সুর ও সংগীত পরিচালক আকাশ মাহমুদও।

About

Popular Links