Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘বিদেশি নায়িকার’ সঙ্গে শাকিবের ‘প্রিয়তমা’, মুক্তি সামনের ঈদে

ইতোমধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শাকিব শুটিংয়ে যোগ দেবেন মে মাসে

আপডেট : ২৬ এপ্রিল ২০২৩, ০৪:৫৮ পিএম

এবারের ঈদ-উল-ফিতরে সারাদেশের ১০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে ঢাকাই শোবিজের শীর্ষ নায়ক শাকিব খানের সিনেমা “লিডার: আমিই বাংলাদেশ”। চলচ্চিত্রের বিভিন্ন পরিবেশক প্রতিষ্ঠান ও দেশের বিভিন্ন সিনেমা হল কর্তৃপক্ষে ভাষ্যমতে, সিনেমাটি ইতোমধ্যেই ব্যবসায়িক সাফল্যের পথে অনেকটাই এগিয়ে গেছে।

“লিডার: আমিই বাংলাদেশ” সিনেমার সফলতার রেশ কাটতে না কাটতেই ঈদ-উল-আজহার জন্য আটঘাঁট বেঁধে নেমেছেন শাকিব। ঈদ-উল-আজহায় মুক্তি পাবে এ ঢালিউড সুপারস্টার অভিনীত “প্রিয়তমা”। এরই মধ্যে সিনেমাটির শুটিংয়ের কাজ শুরু হলেও শাকিব আগামী মাসে যোগ দেবেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে দৈনিক প্রথম আলোর অনলাইন সংস্করণ।

“প্রিয়তমা” সিনেমাটি নির্মাণ করবেন তরুণ পরিচালক হিমেল আশরাফ। দীর্ঘদিন ধরে খণ্ড ও ধারাবাহিক নাটক নির্মাণের পর ২০১৭ সালে প্রথমবারেই মতো তিনি চলচ্চিত্র পরিচালনা করেন। “প্রিয়তমা” হতে যাচ্ছে হিমেল আশরাফের নির্মিত দ্বিতীয় সিনেমা।

“প্রিয়তমা” সিনেমাটি নির্মিত হবে ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে। ছবির কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। এখানে শাকিবের বিপরীতে কে থাকবেন, তা পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান এখনই জানাতে চাচ্ছেন না। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে। তবে ধারণা করা হচ্ছে, সেটি দেশের বাইরের কেউ হবেন।

আগামী ৮ মে “প্রিয়তমা” সিনেমার শুটিং সেটে যোগ দেবেন শাকিব। প্রথম দিনের শুটিংয়ে শাকিব থাকবেন পুরান ঢাকায়। টানা এক মাস কাজ করে ছবিটির শুটিং করবেন শাকিব খান। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান মিলিয়ে সিনেমাটির পুরো শুটিং হবে।

হিমেল আশরাফ বলেন, “দীর্ঘদিনের স্বপ্নের একটি প্রকল্প ‘প্রিয়তমা'। শাকিব ভাইয়েরও এই গল্পটা নিয়ে অনেক স্বপ্ন। আমাদের অনেকটা সময় কেটেছে এই ছবির গল্প ঘিরে। অবশেষে ছবিটির শুটিং শুরু করতে পেরেছি। আর শাকিব ভাইকে আমার ছবিতে ক্যামেরার সামনে পাচ্ছি ভেবে ভীষণ ভালো লাগছে। যেকোনো নির্মাতার জন্য দেশের সুপারস্টার নিয়ে ছবি বানানো সত্যিই অনুপ্রেরণার ও উৎসাহের। আশা করছি, কোরবানির ঈদে শাকিব ভাইকে নিয়ে দারুণ কিছু একটা উপহার দিতে পারব।”

শাকিব বলেন, “খুব বেশি কিছু বলতে চাই না, অল্প কথায় বললে বলতে হয়, চমৎকার একটা ছবি নিয়েই হাজির হব। নিটোল প্রেম ও অ্যাকশন ধাঁচের এই ছবিতে আমাকে একেবারে অন্য রকম একটা লুকে পাওয়া যাবে, যা আগের কোনো ছবিতে দেখেনি কেউ।”

এ ঢালিউড অভিনেতা আরও বলেন, এই ছবির প্রযোজক আরশাদ আদনান, এর আগেও ছবি বানিয়েছেন। তার সঙ্গে আমার সম্পর্কটা অনেক দিনের হলেও প্রথমবার আমাদের কোনো কাজ হচ্ছে। ছবিটি নিয়ে পরিচালকসহ আমাদের মধ্যে বেশ কয়েকবার মিটিং হয়েছে। সবারই একটাই চিন্তা, ভালো ছবি বানাতে হবে, সিনেমাপ্রেমীদের ভালো কিছু একটা উপহার দিতে হবে।”

About

Popular Links