Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

জায়েদ খান: আমি বিয়ে করছি না বলে অনেক নারী বিয়ে করছে না

সাক্ষাৎকারে জায়েদ খান বলেন, ‘আমার নারী ভক্ত অনেক। নারীরা আমাকে অনেক ভালোবাসে, কিন্তু নোংরাভাবে না’

আপডেট : ২৭ এপ্রিল ২০২৩, ১০:৩২ পিএম

আলোচিত চিত্রনায়ক জায়েদ খান বিয়ে না করলে অনেক মেয়ে কোনোদিন বিয়েই করবে না বলে জানিয়েছেন তিনি নিজেই। ঢাকাই শোবিজের এই নায়ক বলেন, “মেয়েরা আমাকে কোনোদিন দেখেনি। কিন্তু তারা আল্লাহর কাছে আমাকে চাচ্ছে। তাদের বাসা থেকে বিয়ের চাপ আছে, তবুও তারা বিয়ে করছে না। আমি বিয়ে না করা পর্যন্ত তারা বিয়ে করবে না।”

সম্প্রতি সময় টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে এসব কথা বলেন জায়েদ খান। সাক্ষাৎকারটি প্রচারের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা

সাক্ষাৎকারে জায়েদ খান বলেন, “আমার নারী ভক্ত অনেক। নারীরা আমাকে অনেক ভালোবাসে, কিন্তু নোংরাভাবে না। আমি মেয়েদের অনেক গিফট পাই। মেয়েদের যতো প্রেম নিবেদন পেয়েছি তা অবিশ্বাস্য।”

তিনি আরও বলেন, “অনেক বলি যে, আগুনের পেছনে ছুটলে হাত পুড়ে যাবে। পারবে না, তুমি নিজের মতো চলে যাও। কিন্তু তারা যেতে চায় না। তারা আমাকেই চায়।”

সারা জীবন আগুন হয়ে থাকতে চান জানিয়ে তিনি বলেন, “আমি তো আগুনই, সারা জীবন জ্বালাতে চাই। আরও কিছু সুন্দরীরা জ্বলুক। তারপর সিদ্ধান্ত নিব বিয়ে করব কি-না।”

নিজকে ১৮ থেকে ২০ বছরের তরুণ ভাবেন চিত্রনায়ক জায়েদ খান। তবে উইকিপিডিয়া বলছে তার বয়স প্রায় ৪০ এর ঘরে। বিয়ে করেননি এখনো। তাই সংবাদমাধ্যমের মুখোমুখি হলেই তাকে বিয়ে করার বিষয়ে প্রশ্ন করা হয়।

এর আগে বিয়ের প্রসঙ্গে জায়েদ খান বলেছিলেন, “আসলে বিয়ের জন্য মানসিকভাবে যে প্রস্তুতি নিতে হয় সে ফ্রি সময়টা আমার নেই। আমি ব্যাচেলর সময়টা এনজয় করছি। আসলে আই এনজয় মাই লাইফ।”

উল্লেখ্য, জায়েদ খানকে সর্বশেষ গত ৯ মার্চ জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে পারফর্ম করতে দেখা গেছে। সম্প্রতি তিনি শেষ করেছেন জাহিদ হোসেনের পরিচালনায় “সোনার চর” সিনেমার শুটিং। সিনেমার ডাবিং নিয়ে শিগগিরই ব্যস্ত হয়ে পড়বেন নায়ক। এ সিনেমায় আরও অভিনয় করেছেন- ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

About

Popular Links