Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

জায়েদ খান: তরুণীদের কাছে আমি এখন জাতীয় ক্রাশ

জায়েদ খান বলেন, ‘আমি সৌন্দর্য ভালোবাসি। সেটা পজেটিভলি দেখছেন সবাই। তারা আমার সঙ্গে প্রেম করতে চান,

আপডেট : ০৩ মে ২০২৩, ১১:২৮ এএম

সিনেমার চেয়ে বাইরের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে আলোচনায় বেশি থাকেন ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। যে আলোচনার বেশিরভাগই তার প্রেম কিংবা বিয়ে বিষয়ক মন্তব্যকে ঘিরে।

সম্প্রতি সময় টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলে ফের আলোচনায় জায়েদ খান। 

সাক্ষাৎকারে জায়েদ খান দাবি করেন, তিনি বিয়ে করছেন না বলে অনেক নারীই বিয়ে করছেন না। 

জায়েদ খান বলেন, “আমার নারী ভক্ত অনেক। নারীরা আমাকে অনেক ভালোবাসে, কিন্তু নোংরাভাবে না। আমি মেয়েদের অনেক গিফট পাই। মেয়েদের যতো প্রেম নিবেদন পেয়েছি তা অবিশ্বাস্য।”

তিনি আরও বলেন, “অনেক বলি যে, আগুনের পেছনে ছুটলে হাত পুড়ে যাবে। পারবে না, তুমি নিজের মতো চলে যাও। কিন্তু তারা যেতে চায় না। তারা আমাকেই চায়।”

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে না আলোচনা-সমালোচনা। এর মধ্যেই এবার বিষয়টি নিয়ে সংবাদমাধ্যম প্রথম আলোর সঙ্গে কথা বললেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক এই সাধারণ সম্পাদক। 

প্রথম আলোকে জায়েদ খান বলেন, “আমি সৌন্দর্য ভালোবাসি। সেটা পজেটিভলি দেখছেন সবাই। তারা আমার সঙ্গে প্রেম করতে চান। আমি নাকি জাতীয় ক্রাশ। তবে তরুণীদের সাড়ায় আমি অভিভূত। তারা মন থেকে আমাকে চান। এর কারণ, আমি তো নোংরামি করিনি। করলে এত দিনে অনেক কিছু বের হতো।

জায়েদ খান বলেন, “আমি একজন শিক্ষিত ছেলে। এটাই জায়েদ খানের পরিচয়। জায়েদ আগুন হয়েই থাকবে। যত দিন ব্যাচেলর থাকব, তত দিন নারীরা আমাকে দেখে জ্বলবেন। কিন্তু প্রেম করব না।”

তিন আরও বলেন, “আমি সব সময় নারীদের সম্মান করি। সম্মানের সঙ্গে কথা বলি। যে কারণে অনেক তরুণী নিয়মিত ফোন দিচ্ছে। তারা আমার সঙ্গে প্রেম করতে চায়। আমাকে বিয়ে করতে চায়। অনেক মেয়ে ফেসবুক রিকোয়েস্ট পাঠিয়ে বলছেন, আপনি যে জ্বালাতে চান, আমরা জ্বলতে চাই। আমি তাদের বোঝাই পাগলামি করবেন না। কিন্তু সেসব তরুণী আমাকেই চায়। এর কারণ জায়েদ খান সৎ। সত্য কথা বলে।”

উল্লেখ্য, জায়েদ খানকে সর্বশেষ গত ৯ মার্চ জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে পারফর্ম করতে দেখা গেছে। সম্প্রতি তিনি শেষ করেছেন জাহিদ হোসেনের পরিচালনায় “সোনার চর” সিনেমার শুটিং। সিনেমার ডাবিং নিয়ে শিগগিরই ব্যস্ত হয়ে পড়বেন নায়ক। এ সিনেমায় আরও অভিনয় করেছেন- ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

About

Popular Links