Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

সামান্থার জন্য মন্দির বানালেন ভক্ত!

অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে গরিবদের মধ্যে খাবারও বিতরণ করেন ওই ভক্ত

আপডেট : ০৬ মে ২০২৩, ০৫:০৩ পিএম

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর জন্মদিন উপলক্ষে তার জন্য মন্দির বানিয়েছেন এক ভক্ত। ভারতের অন্ধ্রপ্রদেশের বাপাতলা জেলার আলাপাদু গ্রামের বাসিন্দা তেনালি সন্দীপ এই মন্দিরটি বানিয়েছেন।

শুক্রবার (২৮ এপ্রিল) সামান্থার রুথ প্রভুর জন্মদিন উপলক্ষে মন্দিরে সামান্থার একটি মূর্তি উন্মোচন করেন তিনি। এছাড়া ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে একটি কেকও কাটেন তিনি।

দেখা যায়, সামান্থার মূর্তিটিতে সবুজ ব্লাউজের সঙ্গে লাল রঙের শাড়ি পড়ানো হয়েছে। সামান্থার জন্মদিন উদযাপন করতে এ দিন আশেপাশের গ্রামের লোকজন সন্দীপের বাড়িতে ভিড় জমান। অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে গরিবদের মধ্যে খাবারও বিতরণ করেন সন্দীপ।

সন্দীপ জানান, তিনি একটি বড় মন্দির তৈরি করতে চেয়েছিলেন, কিন্তু আর্থিক সীমাবদ্ধতার কারণে তা করতে পারেননি। অভিনয় ছাড়াও, সন্দীপ সামান্থাকে তার অন্যান্য কাজের জন্যও প্রশংসা করেন।

সন্দীপ ভারতীয় গণমাধ্যম এএনআইকে তিনি বলেন, “সামান্থা একটি ফাউন্ডেশনের মাধ্যমে অভাবী শিশুদের হৃদযন্ত্রের অপারেশন করার উদ্যোগ নিয়েছিলেন। সামান্থা নিজে যেহেতু দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন, তাই তিনি সবসময় দরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন। এই বিষয়টি তার জন্য আমার মুগ্ধতা দ্বিগুণ করেছে।”

সন্দীপ আরও বলেন, “সামান্থা মায়োসাইটিস নামক একটি অটো-ইমিউন রোগে ভুগছেন। তিনি একাধিক অনুষ্ঠানে এটি সম্পর্কে কথা বলেছেন। গ্রামবাসীরা সামান্থার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেছেন। এছাড়া অভিনেত্রী এখন ভালো কাজ করছেন বলে আমরা খুবই খুশি।”

অভিনেত্রী সামান্থার সঙ্গে ব্যক্তিগতভাবে এখনও দেখা করার সুযোগ পাননি সন্দীপ। তবে একদিন তার স্বপ্নের নায়িকার সঙ্গে দেখা হবে এই আশা পোষণ করেন তিনি।

About

Popular Links