Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

হেলমেট ছাড়া বাইকে চড়ায় অমিতাভ-আনুশকার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে মুম্বাই পুলিশ

সম্প্রতি যাত্রাপথে যানজটের ভোগান্তির কারণে সময়মতো শুটিংয়ে পৌঁছানো নিয়ে সংশয়ে পড়েছিলেন অমিতাভ ও আনুশকা

আপডেট : ১৬ মে ২০২৩, ০৬:৩৪ পিএম

যানজট কিংবা অনাকাঙ্ক্ষিত কারণে প্রায়ই সাধারণ কর্মজীবী মানুষের কর্মস্থলে পৌঁছাতে দেরি হয়। অভিনয়শিল্পীরাও যানজটের আওতামুক্ত নন। পথেঘাটে তাদেরও কখনো কখনো হিমশিম খেতে হয়।

সম্প্রতি যানজটে পড়ে সময়মতো শুটিংয়ে পৌঁছানো নিয়ে সংশয়ে পড়েছিলেন অমিতাভ বচ্চন এবং আনুশকা শর্মা। শেষ পর্যন্ত অবশ্য অচেনা এক ভক্তের মোটরসাইকেলে লিফট নিয়ে সঠিক সময়ে পৌঁছান বিগ বি। অন্যদিকে, দেহরক্ষীর মোটরসাইকেলে করে জ্যাম ঠেলে শুটিংয়ে যান আনুশকা।

সামাজিক যোগাযোগমাধ্যমেও অমিতাভ বচ্চন আর আনুশকা শর্মার বাইকে চড়ে শুটিংয়ে যাওয়ার ছবি ভাইরাল হয়। সময়ানুবর্তিতার কারণে প্রশংসায় ভাসলেও বাইকে চড়ার সময় হেলমেট ব্যবহার না করায় দুই বলিউড তারকাকে ভর্ৎসনাও করেন অনেকে। এবার এ বিষয়ে মুখ খুলেছে মুম্বাই পুলিশও।

সোমবার (১৫ মে) ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে অমিতাভকে এক মোটরসাইকেল আরোহীর বাইকের পেছনে বসে থাকতে দেখা যায়। অমিতাভ ছিলেন কালো টি-শার্ট, নীল ট্রাউজার এবং বাদামি রঙের ব্লেজার পরিহিত অবস্থায় দেখা যায়। সেই সঙ্গে বিগ বিয়ের পায়ে ছিল সাদা স্নিকার্স। তবে বাইকার কিংবা অমিতাভ, কারও মাথায়ই হেলমেট ছিল না।

অপরিচিত সেই ভক্তকে ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে অমিতাভ বলেন, “আমাকে গন্তব্যে নিয়ে যাওয়ার জন্য তোমাকে ধন্যবাদ বন্ধু... আমি তোমাকে চিনি না। কিন্তু তুমি আমার কথায় আমাকে কাজের জায়গায় পৌঁছে দিতে রাজি হয়েছো... তীব্র জ্যাম এড়িয়ে দ্রুত সেখানে পৌঁছে দিয়েছো। সেজন্য হলুদ টি-শার্ট, শর্টস ও ক্যাপ পরা এই মানুষটাকে ধন্যবাদ।”

পরবর্তীতে দেহরক্ষীর বাইকে চড়ে আনুশকা শর্মার কাজে যাওয়ার ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে আসে। সাদা চেক শার্ট, চোখে রোদ চশমা, হাতে ব্যাগ নিয়ে বাইকে চাপলেও মাথায় হেলমেট পরেননি বলিউড অভিনেত্রী। তার দেহরক্ষীর মাথায়ও ছিল না হেলমেট।

দুই বলিউড তারকার হেলমেট ছাড়া বাইকযাত্রা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদ করেন ব্যবহারকারীরা। এর মধ্যে কেউ কেউ আবার নিজেদের পোস্টে মুম্বাই পুলিশকেও ট্যাগ করতে শুরু করেন। অভিযোগ পাওয়ার পর সোমবার রাতে তাদের পক্ষ থেকে জানানো হয়, “আমরা এগুলো ট্রাফিক ব্রাঞ্চের সঙ্গে আলোচনা করেছি।”

অমিতাভ বচ্চনকে সর্বশেষ দেখা গিয়েছিল গত বছর মুক্তিপ্রাপ্ত “উঁচাই” সিনেমায়। সেখানে অমিতাভ ছাড়াও অনুপম খের, বোমান ইরানি, ড্যানি ড্যানজংপা, পরিণীতি চোপড়া, নীনা গুপ্তা, সারিকা প্রমুখকেও।

সামনে অমিতাভ বচ্চনকে দেখা যাবে “প্রজেক্ট কে” সিনেমায়। নাগ আশ্বিন পরিচালিত “প্রজেক্ট কে” সিনেমায় অমিতাভের পাশাপাশি মূখ্য ভূমিকায় আরও দেখা যাবে দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। সায়েন্স ফিকশন ঘরানার প্যান ইন্ডিয়ার সিনেমাটি আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

“প্রজেক্ট কে” ছাড়াও হলিউডের “হিট দ্য ইন্টার্ন” সিনেমার অফিসিয়াল হিন্দি রিমেকেও কাজ করবেন অমিতাভ বচ্চন। সেখানেও দীপিকার সঙ্গে এ কিংবদন্তি বলিউড অভিনেতাকে একই পর্দায় দেখা যাবে। এছাড়া, অমিতাভের হাতে আছে রিভু দাশগুপ্তের কোর্টরুম ড্রামা “সেকশন ৮৪”।

অন্যদিকে, আনুশকা শর্মাকে সর্বশেষ দেখা গিয়েছিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের “কালা” সিনেমায়। সামনে এ অভিনেত্রীকে দেখা যাবে ক্রিকেটার ঝুলন গোস্বামীর ওপর নির্মিত বায়োপিক “চাকদা এক্সপ্রেস”এ। এ বছর প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় দেখা যাবে আনুশকাকে।

About

Popular Links