Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

৬০ বছর বয়সে ফের বিয়ের পিঁড়িতে আশিষ বিদ্যার্থী

জীবনের দ্বিতীয় ইনিংস শুরুর জন্য জামাইষষ্ঠীর দিনটিকেই বেছে নিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী ভারতীয় এ অভিনেতা 

আপডেট : ২৫ মে ২০২৩, ০৯:১১ পিএম

বর্তমানে ভারতজুড়ে চলছে হিন্দুদের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক লৌকিক আয়োজন জামাইষষ্ঠী। জ্যৈষ্ঠ মাসের শুক্ল পক্ষের ষষ্ঠী তিথিতে বিবাহিত মেয়ে ও জামাইকে দাওয়াত দিয়ে আপ্যায়নের মাধ্যমে জামাইষষ্ঠী পালন করা হয়। জীবনের নতুন ইনিংস শুরুর জন্য জামাইষষ্ঠীর দিনটিকেই বেছে নিলেন অভিনেতা আশিষ বিদ্যার্থী। 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার (২৫ মে) জামাইষষ্ঠীর দিনে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন আশিষ বিদ্যার্থী। এদিন ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে রুপালি বড়ুয়ার সঙ্গে কোর্ট ম্যারেজ সারেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এ অভিনেতা। আসামের মেয়ে রুপালি বড়ুয়া বর্তমানে কলকাতার এক নামী ফ্যাশন হাউসে কর্মরত।

এর আগে, শকুন্তলা বড়ুয়ার মেয়ে এবং অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশিষ বিদ্যার্থী। তবে সেই বিয়ে টেকেনি। রুপালি বড়ুয়ার সঙ্গে গোপনে প্রণয়ের পর ৬০ বছর বয়সে ফের বিয়ে করলেন এ চলচ্চিত্র অভিনেতা। গাঁটছড়া বাঁধার পর আশিষ এবং রুপালি দুজনই দারুণ খুশি। জীবনের নতুন অধ্যায়ের জন্য আশিষকে শুভকামনা জানাচ্ছেন ভক্তরা।

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্নের পর আশিষ বিদ্যার্থী ই-টাইমসকে বলেন, “জীবনের এ পর্যায়ে রূপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।” রূপালির সঙ্গে পরিচয়ের বিষয়ে এ অভিনেতার হাস্যোজ্জ্বল জবাব, সেটা লম্বা গল্প, “তা না হয় পরে একদিন শোনাব।” তবে অল্পদিনের পরিচয়েই ভাগ্যের ফেরে তারা বিয়ে করেছেন বলে জানান নবদম্পতি।

নেতিবাচক চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে আশিষ বিদ্যার্থীর জুড়ি মেলা ভার। সেই আশিষের প্রেমে কীভাবে পড়লেন জানতে চাইলে রুপালির সোজাসাপ্টা উত্তর, “উনি একজন ভালো মনের মানুষ, ওনার সঙ্গ পাওয়াটা সৌভাগ্যের।”

১৯৮৬ সালে অভিনয়ের ভুবনে পা রাখেন আশিষ বিদ্যার্থী। এরপর একে একে ৩০০ এর বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।  গত চার দশকে কাজ করেছেন ১১টি ভারতীয় ভাষার ছবিতে। “দ্রোহকাল” চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন।

About

Popular Links