Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকা মাতাতে আসছেন অনুপম রায়

কনসার্টের টিকিটের দাম শিগগিরই ঘোষণা করা হবে

আপডেট : ০২ জুন ২০২৩, ০৫:৫৩ পিএম

ঢাকার বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির (আইসিসিবি) চার নম্বর হলে অনুভ জৈনের “লেটস ভাইব উইথ অনুভ জৈন” কনসার্টের পর্দা নামার খুব বেশিক্ষণ পার হয়নি। এর মধ্যেই আরেক জনপ্রিয় ভারতীয় সঙ্গীতশিল্পীকে ঢাকায় আনার কথা জানিয়েছে একই ইভেন্টের আয়োজক ট্রিপল টাইম কমিউনিকেশন।

প্রতিষ্ঠানটির বরাত দিয়ে ইংরেজি সাংবাদমাধ্যম দ্য ডেইলি স্টার জানায়, আগামী মাসে বাংলাদেশের সঙ্গীতানুরাগীদের মাতাতে আসছেন অনুপম রায়। ৬ জুলাই একই ভেন্যুতে হতে যাওয়া এক কনসার্টে গান গাইবেন কলকাতার এ জনপ্রিয় সঙ্গীতশিল্পী।

বৃহস্পতিবার (১ জুন) লেটস ভাইব উইথ অনুভ জৈন কনসার্ট চলাকালেই আইসিসিবির বড়পর্দায় “ম্যাজিকাল নাইট” নামের ওই কনসার্টে অনুপম রায়ের আগমনের কথা নিশ্চিত করা হয়। সেখানে অনুপম ছাড়াও এক ভারতীয় ব্যান্ড, তালপাতার সেপাই, কোক স্টুডিও বাংলার সঙ্গীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব এবং বাংলাদেশি ব্যান্ড মেঘদল পারফর্ম করবে।

ট্রিপল টাইম কমিউনিকেশনের জনসংযোগ ও যোগাযোগ পরিচালক আরিফা শবনম বলেন, “আমরা একই ছাদের নিচে অনুপম রায়, অর্ণব, তালপাতার সেপাই এবং মেঘদলকে নিয়ে আসতে পেরে উচ্ছ্বসিত। টিকিটের দাম শিগগিরই ঘোষণা করা হবে।”

আগের কনসার্টের সময় যে অব্যবস্থাপনা সমস্যাগুলোর প্রসঙ্গে আরিফা শবনম বলেন, “আমরা শ্রোতাদের একটি মনোমুগ্ধকর সঙ্গীত অভিজ্ঞতা উপহান দেওয়ার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি। কিন্তু যেকোনোভাবেই হোক আমরা ব্যর্থ হয়েছি। তবে আমরা নিশ্চিত করছি, শ্রোতারা আমাদের পরবর্তী অনুষ্ঠানে হতাশ হবেন না।”

About

Popular Links