Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

জায়েদ খান: ইনবক্স ভর্তি নারীদের ‘লাভ ইউ’ টেক্সট

তবে নারীদের চেয়ে তার সালমান খানকেই বেশি পছন্দ বলে জানান জায়েদ

আপডেট : ০৫ জুন ২০২৩, ০৫:১১ পিএম

সিনেমার চেয়ে বাইরের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে আলোচনায় বেশি থাকেন চিত্রনায়ক জায়েদ খান। ঢাকাই সিনেমার এ অভিনেতা-সংগঠকে ঘিরে আলোচনার অধিকাংশই তার ব্যক্তিগত জীবন বিষয়ক মন্তব্যকে ঘিরে। যার বেশিরভাগই প্রেম, বিয়ে এবং নারী ভক্ত সংক্রান্ত।

সম্প্রতি জায়েদ খান জানান, নারীদের চেয়ে বলিউড তারকা সালমান খানকেই বরং তার বেশি পছন্দ হয়।

তিনি বলেন, “আমি মেয়েদের চেয়ে সালমান খানকে পছন্দ করি। এমনকি কোনো নারী শিল্পীর চেয়ে সালমান খানকে পছন্দ করি। এটা আমার মনের অনুভূতি! এটা হতেই পারে। ঠিক একইভাবে আমাকে হয়তো মেয়েরা পছন্দ করে।”

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে দৈনিক সমকালের অনলাইন সংস্করণ।

সামাজিক যোগাযোগমাধ্যমের ইনবক্সে ভালোবাসা জানানো নারীদের বার্তার আধিক্যের কথা উল্লেখ করে ঢাকাই সিনেমার এ অভিনেতা বলেন, “আমাকে কোনো মেয়ে ভালোবাসার কথা বললে আমি তাকে খুশি হয়ে লাভ রিয়্যাক্ট দেই। রিপ্লাই দেই, নইলে সে মনঃক্ষুণ্ণ হবে। আমার ইনবক্স ভর্তি লাভ ইউ টেক্সট। আমার মেসেঞ্জার বক্স দেখলে মাথা ঘুরে পড়ে যাবেন। সারাদিন আপনার মাথা ঘুরতে থাকবে যে কী হয় আমার মেসেঞ্জার বক্সে।”

নারীরা কেন তাকে এত পছন্দ করে জানতে চাইলে জায়েদ খান বলেন, “আমার রাশিতে হয়তো এটা আছে। পছন্দ করার কারণ হতে পারে রাশিগত। এই প্রমাণ অনেকবার সবাই দেখেছে। সবাই দৌড়ে এসে ছবি তোলে। তারা আমাকে বিশ্বাস করে এটা আমাকে পছন্দ করার আরেকটি কারণ। তাছাড়া একজন শিল্পী হিসেবে আমাকে মেয়েরা পছন্দ করতেই পারে। আমি মনে করি আমার ব্যক্তিত্ব এবং চলাফেরা দেখেও তারা পছন্দ করতে পারে।”

তিনি আরও বলেন, “একটি অনলাইনে দেখলাম আমার ছবি বালিশের কাভারে দিয়ে ডেলিভারি দেওয়া হচ্ছে। ভালো না বাসলেও কিন্তু আমাকে অ্যাটেনশন দেওয়া হচ্ছে। অনেকেই ট্রল করলেও আমি পজিটিভভাবে দেখি। কারণ মানুষ এতো ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। নিশ্চয়ই আমি আলোচনার বিষয়। আমার ভিডিওগুলোতে মিলিয়ন মিলিয়ন ভিউস হচ্ছে। এগুলো কেন হচ্ছে? নিশ্চয়ই মানুষ আমাকে পছন্দ করে বলে দেখেছে।”

বিয়ের প্রসঙ্গে জায়েদ খান বলেন, “বিয়ে করলেই তো বাসি হয়ে যাব, এজন্য সময় নিচ্ছি। তাছাড়া, আমি বিয়ে করলে অনেকের মন ভেঙে যাবে। ইনবক্সে সবাই বলতে থাকে, প্লিজ এভাবে থাকেন বিয়ে কইরেন না। আমি সৌন্দর্যপ্রিয় মানুষ। চোখ এদিকে সেদিক ঘোরে। তবে যখন বিয়ে করব, সবাইকে জানিয়ে করব।”

দেশের রাজনীতিতে আসার ইচ্ছের কথা জানিয়ে জায়েদ বলেন, “ছোটবেলা থেকে সংগঠন করতে পছন্দ করি। ঢাকা বিশ্ববিদ্যালয়ে যখন পড়েছি রাজনীতি করেছি। তাছাড়া, আমি আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপকমিটির সদস্য। শিল্পী সমিতিতে থেকে এফডিসিতে রাজনীতি করেছি। তাই রাজনীতি আমার রক্তে। প্রধানমন্ত্রী যদি মনে করেন আমার দরকার, তিনি চাইলে আমি জাতীয় রাজনীতিতে যুক্ত হব। এজন্য আমি প্রস্তুত আছি।”

উল্লেখ্য, জায়েদ খানকে সর্বশেষ গত ৯ মার্চ জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে পারফর্ম করতে দেখা গেছে। কিছুদিন আগে তিনি জাহিদ হোসেনের পরিচালনায় “সোনার চর” সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমার ডাবিং নিয়ে শিগগিরই ব্যস্ত হয়ে পড়বেন নায়ক। এ সিনেমায় আরও অভিনয় করেছেন- ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

About

Popular Links