Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরীমণি: ১০১ টাকার কাবিননামা রাজ ছিঁড়ে টুকরো টুকরো করেছে

পরীমণি জানান, রাজের সঙ্গে অনেক চেষ্টা করেও এক ছাদের নিচে থাকতে পারেননি তিনি

আপডেট : ০৫ জুন ২০২৩, ০৫:৩৮ পিএম

গেল বছরের শুরুতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি এবং চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজ। তাদের ঘর আলো করে আসে এক ছেলে সন্তানও। কিন্তু বছর না পেরোতেই রাজ-পরীর সংসারে ভাঙনের সুর বেজে ওঠে। যদিও খুব দ্রুতই সবকিছু সামলে নেন তারা।

কিন্তু গত মাসের শেষদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের সঙ্গে ফাঁস হওয়া ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ক্লিপ ভাইরালের পর স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে সংসারে টানাপড়েনের ইঙ্গিত দিয়েছিলেন পরীমণি। তার ভাষ্যমতে, গত ২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে রাজ। এরপর থেকে তিনি বাসায়ও ফেরেননি, ফোনও ধরেননি।

পরীমণি জানান, রাজের সঙ্গে অনেক চেষ্টা করেও এক ছাদের নিচে থাকতে পারেননি তিনি। এবার স্বামী এবং অভিনেতা শরিফুল রাজের বিরুদ্ধে কাবিননামাই ছিঁড়ে ফেলার অভিযোগ তুললেন তিনি। বলে রাখা ভালো, রাজকে ১০১ টাকা দেনমোহরে বিয়ে করেছিলেন এ চিত্রনায়িকা। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে দৈনিক সমকালের অনলাইন সংস্করণ।

পরীমণি বলেন, “গত মার্চের শেষ সপ্তাহে আমাদের বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলে রাজ। শুধু ছেঁড়া বললে ভুল হবে, ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে। তখন সে বলেছিল, এ বিয়ে সে মানে না। আপনারাই বলুন, কী হাস্যকর একটা কথা! কাবিননামা ছিঁড়লেই কি বিয়ে ভেঙে যায়? এতো কিছুর পরও আমি তার সঙ্গে কন্টিনিউ করার চেষ্টা করেছি।”

চলমান পরিস্থিতিতে সংসার করা প্রসঙ্গে পরীমণি বলেন, “আর না, অনেক হয়েছে। এবার টোটালি ফুলস্টপ। কার সঙ্গে ঘর করব? ঘর করার তো আর কিছুই নাই। ইচ্ছে থাকলেও তো আর হচ্ছে না। যার সঙ্গে ঘর করব, সেই তো নেই।”

রাজের সঙ্গে সংসার ধরে রাখা প্রসঙ্গে এ চিত্রনায়িকা বলেন, “অনেক চেষ্টা করেছি রাজের সঙ্গে এক ছাদের নিচে থাকতে। কিন্তু তা আর হলো না। এরপরও আমি তাকে ধরে রাখার চেষ্টা করেছি, হাত-পা ধরেছি। কিন্তু রাজ আমার সাথে থাকতে চায় না। যাওয়ার আগে আমার চরিত্র নিয়ে কথা বলে গেছে। আমাকে নিয়ে যে কথাগুলো তুলল, তার প্রমাণ যেন অবশ্যই সে দেয়।”

একটি সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

About

Popular Links