Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

নামের মিলে শাহরিয়ার কবিরের মেয়ের মৃত্যুতে বিড়ম্বনায় সাফা কবির

শুক্রবার দুপুরে সাফা কবির ফেসবুকে বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে নিশ্চিত করেন যে তিনি দিব্যি সুস্থ রয়েছেন

আপডেট : ০৯ জুন ২০২৩, ০৭:০৩ পিএম

আত্মহত্যা করেছেন ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবিরের মেয়ে অর্পিতা কবির মুমু। বৃহস্পতিবার (৮ জুন) রাতে ঢাকার বনানীর বাসা থেকে ৪১ বছর বয়সী মুমুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

লেখক শাহরিয়ার কবিরের মেয়ের মৃত্যুর ঘটনায় বিড়ম্বনার মুখে পড়েছেন মডেল এবং অভিনেত্রী সাফা কবির। মূলত নামের সাদৃশ্যের কারণে কিছু সংবাদমাধ্যমে আসা ভুল তথ্যের ফলে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছেন তিনি।

শাহরিয়ার কবিরের মেয়ে অর্পিতা কবির মুমুর মৃত্যুর খবর বেশ কয়েকটি জাতীয় দৈনিকের অনলাইন সংস্করণ এবং অনলাইন পোর্টালে সাফা কবিরের নাম দিয়ে প্রচার করা হয়।  পরে ভুল বুঝতে পেরে তারা সংশোধনও করে নেয়।

কিন্তু ততক্ষণে ইন্টারনেট এবং সামাজিক যোগাযোগমাধ্যম ওই তথ্য ভাইরাল হয়ে যায়। শুক্রবার দুপুরে সাফা কবির ফেসবুকে বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে নিশ্চিত করেন যে তিনি দিব্যি সুস্থ রয়েছেন।

সবাইকে ছুটির দিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুক পোস্টে সাফা কবির বলেন, “একটি ভুল পোস্টে আমাকে অনেকেই ট্যাগ করছেন। নামের সাথে মিল থাকায় অনেকেই আমাকে নিয়ে দুশ্চিন্তা করছেন। না জেনে এভাবে প্যানিক (আতঙ্ক) ছড়ানোটা ঠিক না। এতে আমাকে বিড়ম্বনায় পড়তে হয়েছে, বিব্রত হতে হয়েছে।”

ছোট পর্দার জনপ্রিয় এ তারকা আরও বলেন, “আমি আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় সুস্থ আছি, ভালো আছি। আমার জন্য সবাই দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আল্লাহ সবার ভালো করুক, আমিন।”


একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির ও সাফা কবির সম্পর্কে “বাবা ও মেয়ে”- এক ধর্মীয় বক্তার মন্তব্যে কয়েক বছর আগে এমন একটি কথা ছড়ায়। সেই বক্তা দাবি করে বসেন, শাহরিয়ার কবির, খুশি কবির, সাফা কবির সবাই এক পরিবারের সদস্য। পরে অবশ্য তিন জনই তাদের কোনো পারিবারিক সম্পর্ক না থাকার কথা নিশ্চিত করেন।

২০১৩ সালে ১৮+ অলটাইম দৌড়ের ওপর” টেলিফিল্মে অভিনয়ের মধ্য দিয়ে ছোটপর্দায় পা রাখেন সাফা কবির। পরবর্তীতে এ অভিনেত্রী আরও অনেক নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। ফেসবুকে জনপ্রিয় এ অভিনেত্রীকে ৬৫ লাখ মানুষ অনুসরণ করেন। টিকটকে তার অনুসরণকারীর সংখ্যা ১২ লাখের বেশি।

About

Popular Links