Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেয়েদের উদ্দেশে জায়েদ খান: আমার অপেক্ষায় আপনাদের জীবন নষ্ট করবেন না

আপনার আশায় এখনও কোনো মেয়ে কি-না জানতে চাইলে জায়েদ খান বলেন, ‘আছে। তারা বলেছে যে, দেখি আপনি কতদিন বিয়ে না করে থাকতে পারেন’

আপডেট : ১২ জুন ২০২৩, ০১:৫০ এএম

আপাতত বিয়ে করার মানসিক প্রস্তুতিতে নেই চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেছেন, “জন্ম-মৃত্যু-বিয়ে আল্লাহর হাতে। উনি যখন লিখেছেন নিশ্চয়ই তখন বিয়েটা হবে। তবে তার জন্য মানসিক প্রস্তুতি দরকার, আমি এই মুহূর্তে সেই মানসিক প্রস্তুতিতে নেই। যখন প্রস্তুতি নেওয়া হবে, তখন আপনাদের (সাংবাদিক) সবাইকে জানিয়ে বিয়ে করব।”

সম্প্রতি রাজধানীতে এক পথনাটক প্রদর্শনী অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আপনার আশায় এখনো কোনো মেয়ে কি-না জানতে চাইলে জায়েদ খান বলেন, “আছে। তারা বলেছে, দেখি আপনি কতদিন বিয়ে না করে থাকতে পারেন। আমরাও বাসায় প্রস্তাব পাচ্ছি, আমরাও করব না।”

এখনো বিয়ের প্রস্তাব পান কি-না জানতে চাইলে তিনি বলেন, “অনেক, লটস অব।” তাদের কী উত্তর দেন প্রশ্ন করা হলে তিনি বলেন, “তাদের বলি, আপনারা ভালোবেসে আমাকে মুগ্ধ করেছেন। আসলে এ ধরনের কোনো পরিকল্পনা আমার নাই। আমার জন্য অপেক্ষা করে আপনাদের জীবনকে নষ্ট করবেন না। আপনি ভালো কোনো ছেলের কাছে যান। সুন্দর করে সংসার করেন। কারণ আমি এই মুহূর্তে বিয়ের কথা ভাবছি না।”

তিনি আরও বলেন, “যারা আমাকে ভালোবাসেন তাদের প্রতি আমার কৃতজ্ঞতা। তারা ভালো না বাসলে আজ আমি জায়েদ খান হতে পারতাম না। জায়েদ খান হওয়ার পেছনে তাদের অবদান অনেক। সাংবাদিক ভাইদের প্রতিও কৃতজ্ঞতা, তারা আমাকে অনেক সাপোর্ট দিচ্ছেন।”

About

Popular Links