Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

রণবীর নারীলোভী ‘সাদা চামড়ার রোগা ইঁদুর’, কঙ্গনার নতুন তোপ

নাম উল্লেখ না করে ইঙ্গিতে রণবীরকে ‘নারীলোভী’ ও ‘মাদকাসক্ত’ও বলেন কঙ্গনা

আপডেট : ১২ জুন ২০২৩, ০৫:৩৩ পিএম

অভিনয়ে প্রশংসিত হলেও ঠোঁটকাটা মন্তব্যের জন্য প্রায়ই সমালোচনার মুখে পড়েন বলিউড তারকা কঙ্গনা রানাউত। মাঝে সাসপেনশনের কারণে দীর্ঘদিন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ব্রাত্য ছিলেন তিনি। তবুও কঙ্গনার আপত্তিকর, বিতর্কিত, বিস্ফোরক মন্তব্য বন্ধ হয়নি।

বলিউডের তারকা সন্তানরা কঙ্গনার চক্ষুশূল। সেই ধারাবাহিকতায় এবার কঙ্গনার তীর প্রয়াত ঋষি কাপুরের ছেলে এবং ভাট পরিবারের জামাতা রণবীর কাপুরের দিকে। সম্প্রতি নাম উল্লেখ না করে ইঙ্গিতে রণবীরকে সাদা ‍“চামড়ার ইঁদুর”, “নারীলোভী” ও “মাদকাসক্ত” বলে কটাক্ষ করেন কঙ্গনা।

গুঞ্জন রয়েছে, হিন্দু পুরাণ মহাকাব্য রামায়ণ নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নিতেশ তিওয়ারি। এতে “রাম” চরিত্রে রণবীর কাপুর ও সীতার ভূমিকায় থাকবেন আলিয়া ভাট। আর রাবণের চরিত্রে থাকতে পারেন “কেজিএফ” তারকা যশ। চূড়ান্ত ঘোষণা না এলেও ছবিটি নিয়ে প্রতিক্রিয়া দিতে কঙ্গনার দেরি হয়নি।

বলে রাখা ভালো, প্রায় ৬০০ কোটি রুপি ব্যয়ে রামায়ণ অবলম্বনে নির্মিত “আদিপুরুষ” সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৬ জুন। এছাড়া, সামনে কঙ্গনা রানাউতকেও “দ্য ইনকার্নেশন: সীতা” নামের একটি সিনেমায় দেখা যাবে। 

শনিবার (১০ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দেওয়া এক স্টোরিতে কঙ্গনা বলেন, “শুনলাম বলিউডে আরেকটি ‘রামায়ণ' বানানো হচ্ছে। রামের ভূমিকায় নাকি বলিউডের রোগা সাদা ইঁদুরকে দেখা যাবে। যিনি ইন্ডাস্ট্রির প্রায় সবাইকে নিয়েই বাজে কথা বলেন। তিনি নারীমহলে বেশ পরিচিত, পাশাপাশি মাদক সেবনেও অভ্যস্ততা রয়েছে তার। সম্প্রতি তিনি ‘শিবা ট্রিলজি'তে অভিনয় করেছেন। যদিও সেটা কেউ দেখেননি। এবার তার রামের রূপ ধারণের ইচ্ছা হয়েছে।”

যশই রামের চরিত্রে উপযুক্ত বলে উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, “একজন তরুণ দক্ষিণী সুপারস্টার, যিনি নিজের চেষ্টায় তারকা হয়েছেন এবং একজন আদর্শ পারিবারিক মানুষ ও ঐতিহ্যের ধারক; বাল্মিকীজির বর্ণনা অনুযায়ী আমার মনে হয় দক্ষিণী তারকা যশ অনেক বেশি মানানসই রামের চরিত্রে। যদিও তাকে অবশ্য রাবণের চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। এ কী ঘোর কলিযুগ!”

রণবীর কাপুরকে সর্বশেষ দেখা গেছে “ব্রহ্মাস্ত্র” এবং “তু ঝুটি ম্যায় মাক্কাড়” সিনেমায়। দুটি ছবিই বক্স অফিসে সাফল্যের দেখা পেয়েছে। সামনে তাকে দেখা যেব অ্যাকশন ঘরানার “অ্যানিমেল” চলচ্চিত্রে।

হাঁটি হাঁটি পা পা করে বলিউডে এরই মধ্যে ১৭ বছর পার করে দিয়েছেন কঙ্গনা রানাউত। ২০০৬ সালে অনুরাগ বসুর পরিচালিত “গ্যাংস্টার” সিনেমা দিয়ে বিটাউনে পা রাখেন এ চিত্রনায়িকা। পরবর্তীতে কঙ্গনাকে “ও লামহে”, “লাইফ ইন এ মেট্রো”, “ফ্যাশন”, “ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই”, “তনু ওয়েডস মনু”, “কুইন”, “তনু ওয়েডস মনু রিটার্নস” এর মতো সিনেমায় দেখা গেছে। ক্যারিয়ারে এখন পর্যন্ত চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এ অভিনেত্রী। 

সামনে কঙ্গনা রানাউতকে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে “ইমার্জেন্সি” সিনেমায়। সিনেমার টিজার বেশ আলোড়ন তুলেছে। অভিনয়ের সঙ্গে সঙ্গে ছবিটির পরিচালক ও প্রযোজকও তিনি। এছাড়া, কঙ্গনা রানাউতের হাতে আছে “তেজাস”, “মনিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অব দিড্ডা”, “দ্য ইনকার্নেশন: সীতা”, নটি বিনোদনির বায়োপিক এবং “চন্দ্রমুখী ২” এর মতো সিনেমা।

About

Popular Links