Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাকিবের প্রশংসায় আলমগীর-রুনা লায়লা

বয়োবৃদ্ধ রূপে শাকিবকে দেখে গত দুই দিন ধরে সাধারণ দর্শক থেকে তারকা- সবাই ঢালিউড সুপারস্টারের বন্দনায় মেতে আছেন

আপডেট : ২২ জুন ২০২৩, ১১:৪৮ পিএম

আসন্ন ঈদ-উল-আজহায় বেশ কয়েকটি সিনেমা মুক্তির কথা রয়েছে। ইতোমধ্যে সেই সিনেমাগুলোর প্রচারণাও চলছে পুরোদমে। তবে দুই দিন আগে একরকম পাদপ্রদীপের আলোটা নিজের দিকেই টেনে নিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। “প্রিয়তমা” চলচ্চিত্রে শাকিব হাজির হচ্ছেন ভিন্ন লুকে, যেমনটা এর আগে তাকে দেখা যায়নি। 

মঙ্গলবার (২০ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শাকিব “প্রিয়তমা” চলচ্চিত্রের একটি পোস্টার শেয়ার করেন। সেখানে তাকে সেখানে দেখা যায় অশীতিপর এক বৃদ্ধরূপে। চুল, দাড়ি পাকা, পরনে পাঞ্জাবি পাজামা। পাজামায় ছোপ ছোপ দাগ। সব মিলিয়ে বয়োবৃদ্ধ রূপে শাকিবের হাজিরা একরকম সবাইকে চমকে দেয়।

শাকিব খানের এ নতুন লুক সব মহলের কাছেই প্রশংসা কুড়োচ্ছে। সাধারণ দর্শক থেকে তারকা- সবাই গত দুই দিন ধরে শাকিব বন্দনায় মেতে আছেন। সেই তালিকায় এবার যোগ দিলেন দেশের সংস্কৃতি অঙ্গনের উজ্জ্বলতম দুই নক্ষত্র চিত্রনায়ক আলমগীর ও সংগীতশিল্পী রুনা লায়লা।

বুধবার মধ্যরাতে “প্রিয়তমা” চলচ্চিত্রের পোস্টারটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন আলমগীর। ক্যাপশনে মুগ্ধতা প্রকাশ করে এ কিংবদন্তি অভিনেতা বলেন, “চমৎকার কাজ করেছো শাকিব। অনেক শুভকামনা ও দোয়া রইলো।”

আলমগীরের পোস্টে প্রশংসার ডালা নিয়ে হাজির হন রুনা লায়লা। তিনি মন্তব্যের ঘরে লেখেন, “শাবাশ! দারুণ করেছো। ও আমার অন্যতম প্রিয় অভিনেতা। অনেক শুভকামনা রইলো তোমার (শাকিব) জন্য।”


“প্রিয়তমা” সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ পরিচালক হিমেল আশরাফ। দীর্ঘদিন ধরে খণ্ড ও ধারাবাহিক নাটক নির্মাণের পর ২০১৭ সালে প্রথমবারেই মতো তিনি চলচ্চিত্র পরিচালনা করেন। “প্রিয়তমা” হতে যাচ্ছে হিমেল আশরাফের নির্মিত দ্বিতীয় সিনেমা। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে।

“প্রিয়তমা” সিনেমাটি নির্মিত হয়েছে ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে। রোমান্টিক ধাঁচের ছবির কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ছবিটির কাজ ইতোমধ্যে সম্পন্ন, পেয়েছে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্রও। ফলে ঈদে মুক্তিতে আর কোনো বাধা নেই।

About

Popular Links