Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিউইয়র্ক মাতানো হলো না জায়েদ খানের, ‘ভুয়া ভুয়া’ চিৎকারে দ্রুত ছাড়লেন মঞ্চ

নিউইয়র্কের ২৫ মেয়ে একসঙ্গে হয়ে তাকে ভিডিও কল দিয়েছেন বলে দেশ ছাড়ার আগে জানিয়েছিলেন জায়েদ খান

আপডেট : ২৭ জুন ২০২৩, ০৯:৩৫ এএম

সোশ্যাল মিডিয়ায় যারা চোখ রাখেন তাদের মোটামুটি সবারই জানার কথা যে “ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড” আসরে অংশ নিতে যুক্তরাষ্ট্রে গেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। শুধু জায়েদ খান নন, এই আসরে অংশ নিতে গেছেন দেশের বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। তবে তাদের ছাপিয়ে নিজের সাম্প্রতিক “অতিকথনের” জন্য আলোচনায় উঠে আসেন জায়েদ খান।

যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়ার আগে তিনি বলেছিলেন,  নিউইয়র্কের ২৫ মেয়ে একসঙ্গে হয়ে তাকে ভিডিও কল দিয়েছেন। দাবি করেন, তার যুক্তরাষ্ট্র সফর নিয়ে সেখানকার প্রবাসী বাংলাদেশিরা উন্মুখ হয়ে আছেন। নিউইয়র্ক, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, নিউ জার্সিসহ কয়েকটি অঙ্গরাজ্যে বসবাসরত বাংলাদেশিদের কাছ থেকে ফোনকল পাচ্ছেন বলেও জানান তিনি।

তবে বাস্তবে ঘটল উল্টো। ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডের এবারের আসরের মঞ্চে তার নাম ঘোষণার সঙ্গে সঙ্গে ওঠে “ভুয়া ভুয়া” চিৎকার। আর সে কারণে দ্রুত মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন জায়েদ। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম প্রথম আলো।

জানা গেছে, রবিবার (২৫ জুন) স্থানীয় সময় রাত সাড়ে নয়টায় নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে মঞ্চে আসেন তিনি। উপস্থাপক সাজু খাদেম মাইক্রোফোনে জায়েদ খানের নাম ঘোষণা করতেই মিলনায়তন–ভর্তি হাজারো দর্শক “ভুয়া, ভুয়া” বলে চিৎকার করতে থাকেন।

অভিনেত্রী প্রিয়মনিকে নিয়ে মঞ্চে আসেন জায়েদ খান। এ সময় “তোকে ভালোবাসতেই হবে” গানটি বাজতে থাকে। এই গানের সঙ্গে নাচ করার কথা থাকলেও তারা দুজন মঞ্চে হাঁটাচলা করতে থাকেন। এসব দেখে দর্শকের “ভুয়া, ভুয়া” বলা আরও বেড়ে যায়।

পরিস্থিতি সামাল দিতে মঞ্চে আসেন আয়োজক সংগঠন শো–টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। দর্শকের উদ্দেশে তিনি বলেন, “অতিথিদের সম্মান করতে হয়। যারা জায়েদ খানের পারফরম্যান্স দেখতে চান, তারা আগামী দিনে ওয়াশিংটনে গেলে দেখতে পাবেন।”

এরপর জায়েদ খান মাইক্রোফোন নিয়ে বলেন, “আমি শেষ করে দিচ্ছি। আমার পারফরম্যান্স ছিল কিন্তু রিহার্সেল ছিল না; তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়মনিকে সঙ্গে করে।” এরপর তিনি “যেখানে তুমি রবে, সেখানে আমি হব ছায়া” গানটি গাইতে শুরু করলে, উপস্থিত দর্শকদের “ভুয়া, ভুয়া” ধ্বনিতে মিলতনায়তনে হট্টগোল শুরু হয়। এরপর জায়েদ খান মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন।

নিউইয়র্কে অনুষ্ঠিত ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডে অতিথি হিসেবে আরও ছিলেন জেমস, চঞ্চল চৌধুরী, তাহসান, মেহের আফরোজ শাওন, প্রতীক হাসান, জিয়াউল হক পলাশ, কেয়া পায়েল, ব্যান্ড চিরকুট। 

আয়োজক সূত্রে জানা যায়, নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তন ছাড়াও আগামী ১ জুলাই ভার্জিনিয়ার হিন্ড্রন হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ড।

About

Popular Links