Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

অবশেষে শাকিবের ‘প্রিয়তমা’র দেখা মিললো

‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির দুই দিন আগে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গেই দেখা দিলেন তিনি

আপডেট : ২৭ জুন ২০২৩, ০৪:৫১ পিএম

ঈদ-উল-আজহা উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের নতুন সিনেমা “প্রিয়তমা”। ইতোমধ্যে সিনেমাটির একটি টিজার ও একাধিক পোস্টার দৃষ্টি কেড়েছে ভক্তদের। শনিবার মুক্তি পেয়েছে সিনেমাটির প্রথম গান “কোরবানি-কোরবানি”।

বৃহস্পতিবার (২৯ জুন) মুক্তি পেতে যাওয়া সিনেমাটির নাম “প্রিয়তমা” হলেও এতদিন পোস্টার-টিজার-গান সব জায়গায়ই শুধু শাকিবকেই দেখা গেছে। কিন্তু সিনেমাটিতে শাকিবের প্রিয়তমার হিসেবে অভিনয় করা ঈধিকা পালের দেখা মিলছিল না। তবে শেষ পর্যন্ত সামনে এসেছেন কলকাতার এ অভিনেত্রী।

“প্রিয়তমা” সিনেমা মুক্তির দুই দিন আগে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গেই পর্দায় হাজির হয়েছেন ঈধিকা। তবে সেটি ছবির পোস্টার, টিজার, গান বা অন্য কোনো অংশে নয়, বরং সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশিত পৃথক একটি ভিডিও বার্তায়।

সোমবার শাকিব খানের ফেসবুক পেজ থেকে প্রকাশিত একটি ভিডিওতে ঈধিকা পালকে সবুজ শাড়িতে হাস্যোজ্জ্বল চেহারায় ঢালিউড সুপারস্টারের পাশে দেখা গেছে। সেখানে শাকিবের সঙ্গে কন্ঠ মিলিয়ে এ অভিনেত্রী বলেন, “ইতোমধ্যে আপনারা ‘প্রিয়তমা' ছবির লুক, টিজার, গান দারুণভাবে গ্রহণ করেছেন এবং আপনাদের ভালোবাসার জন্য ছবির সবকিছু এখন সামাজিক যোগাযোগমাধ্যমে  ট্রেন্ডিংয়ে আছে। একটি সত্যিকারের ভালোবাসাকে সংজ্ঞায়িত করার উদাহরণ হয়ে থাকবে ‘প্রিয়তমা'। ছবিটি দেখতে সঙ্গে করে নিয়ে যান আপনার পরিবার, বন্ধু-স্বজন, আত্মীয়স্বজন এবং আপনার প্রিয়তমাকে।”

অন্যদিকে ভিডিও বার্তায় শাকিব বলেন, “আমার অগণিত সহকর্মী ‘প্রিয়তমা'কে সাপোর্ট দিয়েছেন; যা দেখে আমি আরও ভালো কাজ করার অনুপ্রেরণা পেয়েছি। দেশে, বিদেশে অবস্থানরত সমস্ত বাঙালি এবং আমার ভালোবাসার সমস্ত শাকিবিয়ানরা তাদের নিঃস্বার্থ ভালোবাসা দিয়ে আমাকে আগলে রেখেছে। হৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারণ এক গল্পের ছবি ‘প্রিয়তমা'। অ্যাকশন, রোম্যান্স এন্টারটেইনমেন্টে ভরপুর একটি সিনেমা।”

সবশেষে ভিডিওবার্তায় শাকিব-ঈধিকা দুজনই প্রেক্ষাগৃহে গিয়ে “প্রিয়তমা” সিনেমা উপভোগের জন্য দর্শকদের প্রতি আহ্বান জানিয়েছেন। সেই সঙ্গে দিয়েছেন ঈদের অগ্রিম শুভেচ্ছাবার্তাও।


এক সপ্তাহ আগে “প্রিয়তমা” সিনেমার পোস্টার ৮০ বছরের অনবদ্য লুকে দেখা দিয়ে প্রশংসিত হয়েছেন শাকিব খান। ঢাকাই সিনেমার শীর্ষ নায়কের এ বয়স্ক লুকের মেকআপ করতে ৮ ঘণ্টা সময় ও ৫ লাখ টাকা খরচ হয়েছে বলে জানা গেছে।

তারও কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ৩০ সেকেন্ডের ফার্স্টলুক টিজারে শাকিব খানের রহস্যময়তা বেশ সাড়া ফেলেছে। এসব বিভিন্ন কারণে “প্রিয়তমা” সিনেমাটি দেখার অপেক্ষায় আছেন দর্শক। সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহের তুঙ্গে রয়েছে সিনেমাটি।

“প্রিয়তমা” সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ পরিচালক হিমেল আশরাফ। দীর্ঘদিন ধরে খণ্ড ও ধারাবাহিক নাটক নির্মাণের পর ২০১৭ সালে প্রথমবারেই মতো তিনি চলচ্চিত্র পরিচালনা করেন। “প্রিয়তমা” হতে যাচ্ছে হিমেল আশরাফের নির্মিত দ্বিতীয় সিনেমা। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে।

ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে নির্মিত “প্রিয়তমা” সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।। রোমান্টিক ধাঁচের ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব-ঈধিকা ছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

About

Popular Links