Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাকিবকে অপু বিশ্বাস: আমার সাফল্যের পেছনে মা-বাবার পর তোমার অবদান

শাকিব ও অপুর এমন পোস্টকে ইতিবাচক হিসেবে দেখছেন ভক্তরা

আপডেট : ০১ জুলাই ২০২৩, ০১:০১ পিএম

ঈদ-উল-আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা অপু বিশ্বাস অভিনীত সিনেমা “লাল শাড়ি”।   শুক্রবার (৩০ জুন) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক সাবেক স্ত্রীর “লাল শাড়ি” সিনেমা দেখার আহ্বান জানিয়ে পোস্ট করেন জনপ্রিয় নায়ক শাকিব খান।

শাকিব লিখেছেন, “এই ঈদে অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি' মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে।”

এই অভিনেতা আরও লিখেন, “যতদূর শুনেছি, ‘লাল শাড়ি'র প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষদের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার–পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা'র পাশাপাশি ‘লাল শাড়ি' দেখার আমন্ত্রণ জানাচ্ছি।”

শাকিবের ওই পোস্ট শেয়ার করে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শাকিব খানের ওই পোস্ট নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করে অপু বিশ্বাস ক্যাপশনে লিখেছেন, “আমার প্রত্যেকটা সাফল্যের পেছনে মা-বাবার পরে তোমার অবদান।”

অপু বিশ্বাসের এই স্বীকারোক্তি ভালোভাবেই গ্রহণ করেছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। শাকিব ও অপুর এমন পোস্টকে ইতিবাচক হিসেবে দেখছেন তারা।

প্রসঙ্গত, “লাল শাড়ি” সিনেমায় অপুর বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন সাইমন। এতে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু ও শাহেদ আলী প্রমুখ।

About

Popular Links