Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

রণবীর-আলিয়ার বিয়ের অতিথি যারা

পাঞ্জাবি ঐতিহ্য মেনে তিন থেকে চার দিন ধরে চলবে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের আয়োজন

আপডেট : ০৬ এপ্রিল ২০২২, ০৮:৪৯ পিএম

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবরে গরম হয়ে উঠেছে বি-টাউন। আগামী ১৪ এপ্রিল থেকে শুরু হচ্ছে এই তারকা জুটির বিয়ের আনুষ্ঠানিকতা। ইতোমধ্যে অনেকের কাছেই বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে দেওয়া হয়েছে।

জানা গেছে, পাঞ্জাবি ঐতিহ্য অনুসরণ করে তিন থেকে চার দিন ধরে চলবে এই আয়োজন। বিয়ের তারিখ নির্ধারিত হয়েছে ১৭ এপ্রিল। দাদা রাজ কাপুরের চেম্বুরের বাড়ি আরকে হাউসেই চার হাত এক হতে চলেছে। এই বাড়িতে বিয়ে হয়েছিল রণবীরের বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুরের।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন শাহরুখ খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, জয়া আখতাররা।

এছাড়া আরও আছেন রণবীর সিং, দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, মনীশ মালহোত্রা, বরুণ ধাওয়ান, অয়ন মুখার্জির মতো তরুণ তারকারা।

সঙ্গে কাপুর ও ভাট পরিবারের সদস্যরা তো থাকবেনই। তাদের মধ্যে রয়েছেন- কারিনা কাপুর, রিদ্ধিমা কাপুর, কারিশমা কাপুর, সাইফ আলি খান, সোনি রাজদান, মহেশ ভাট, শাহিন ভাট, পূজা ভাট প্রমুখ।

এছাড়া বছরের পর বছর ধরে রণবীর যেসব কলাকুশলীর সঙ্গে কাজ করেছেন তারাও রয়েছেন অতিথির তালিকায়। এর মধ্যে রয়েছেন মেকআপ আর্টিস্ট, স্পট বয় এবং সহকারীরাও।

বর্তমানে আলিয়া-রণবীর তাদের আসন্ন চলচ্চিত্র “ব্রহ্মাস্ত্র”-এর প্রচারণা নিয়ে ব্যস্ত। ২০১৮ সাল থেকে প্রেম করলেও এই দুই তারকা এবারই প্রথম একসঙ্গে বড়পর্দায় হাজির হবেন।

About

Popular Links