Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্তন ক্যান্সারের কথা মা-বাবাকেও জানাননি মহিমা

মহিমা বলেন, পরিবারের লোকজন হয়তো সংবাদমাধ্যমের খবর দেখেই প্রথম এটি জানতে পারবে

আপডেট : ০৯ জুন ২০২২, ০৮:২৮ পিএম

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী। কিন্তু সেই খবর তিনি তার পরিবারকেও জানাননি।

বৃহস্পতিবার (৯ জুন) মহিমার অসুস্থতার খবর প্রথম প্রকাশ্যে আনেন আরকে বলিউড অভিনেতা অনুপম খের। তিনি এক টুইটে এই খবর জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন।

অসুস্থতার খবর প্রকাশ্যে না আনার বিষয়ে মহিমার সঙ্গে কথা বলেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। তিনি জানান, ভক্ত বা অনুরাগীরা দূরের কথা এই খবর তিনি তার মা-বাবাকেও জানাননি। 

তিনি বলেন, পরিবারের লোকজন হয়তো সংবাদমাধ্যমের খবর দেখেই প্রথম এটি জানতে পারবে। খুব দ্রুত পরিবারে ফিরতে চাই। তাদের সঙ্গে সময় কাটাতে চাই।

বর্তমানে মরাঠি পরিচালক গজেন্দ্র আহিরের পরিচালনায় “দা সিগনেচার” চলচ্চিত্রের শ্যুটিংয়ে লখৌনোতে আছেন মহিমা। এই চলচ্চিত্রে তার সহশিল্পী হিসেবে আছেন অনুপম খের এবং অন্নু কাপুর। 

শ্যুটিং শেষ করে তিনি পরিবারের কাছে ফিরবেন। মুম্বাইতে তার পরিবার থাকে। তার মেয়ে যার জন্য তিনি দীর্ঘদিন চলচ্চিত্রের বাইরে ছিলেন, তার জন্মদিনে উপস্থিত থাকবেন।

অসুস্থতার বিষয়ে মহিমা সংবাদমাধ্যমটিকে বলেন, আমি এখন পুরোপুরি সুস্থ। ভক্ত অনুরাগীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমার জন্য সবাই শুভকামনা রাখবেন।

একটি চলচ্চিত্রে কাজের বিষয়ে একমাস আগে মহিমার সঙ্গে যোগাযোগ করেন অনুপম। তখনই তিনি জানতে পারেন, মহিমা স্তন ক্যান্সারে আক্রান্ত। এর পর বন্ধুর মতো সাহস দিয়ে গেছেন।

মহিমা চৌধুরী “পরদেশ”, “ধড়কন”, “ওম জয় জগদীশ” মতো চলচ্চিত্রে কাজ করেছেন। সবশেষ ২০১৬ সালে “ডার্ক চকলেট” চলচ্চিত্রে তাকে দেখা গিয়েছিল।

About

Popular Links