Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভাঙনের পথে বিটিএস?

গ্র্যামি থেকে বিলবোর্ড অ্যাওয়ার্ডস, জাতিসংঘ সদর দপ্তর থেকে হোয়াইট হাউস সব জায়গায় পদচারণা রাখা দলটি ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে

আপডেট : ১৫ জুন ২০২২, ০৯:৫০ পিএম

২০১৩ সালে যাত্রা শুরু করে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় বয়ব্যান্ড দল বিটিএস। তরুণদের ভেতর তাদের গান তৈরি করেছে তুমুল আলোড়ন। গ্র্যামি থেকে বিলবোর্ড অ্যাওয়ার্ডস, জাতিসংঘ সদর দপ্তর থেকে হোয়াইট হাউস সব জায়গায় পদচারণা রাখা দলটি ভেঙে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিটিএস’র প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে তারা “বিরতিতে” যাওয়ার ঘোষণা দিয়েছে। অথচ শুক্রবার তারা প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রকাশ করেছে নতুন অ্যালবাম “প্রুফ”। ২৮টি গানের এই অ্যালবাম ইতোমধ্যে ইউটিউবে ৮০ মিলিয়নের কাছাকাছি মানুষ শুনেছে।

এমন জনপ্রিয় দলটির সাত সদস্য সিদ্ধান্ত নিয়েছেন তারা আর একসঙ্গে গান করবেন না। নিজেদের আত্মবিশ্বাস আরও বাড়ানোর জন্য তারা যৌথভাবে গান করবেন না বলে এ সিদ্ধান্ত।

তবে ভবিষ্যতে তারা ফের একত্রে গান করতে পারেন। এই বিরতিকে তারা সাময়িক দূরত্ব বলে মনে করেন। দলের সদস্যরা আলাদা আলাদাভাবে তাদের দক্ষতা, জনপ্রিয়তা ও আত্মবিশ্বাসকে যাচাই করতেই এই সিদ্ধান্ত নিয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে।

তবে, স্পষ্ট করে ভাঙ্গনের বিষয়ে তারা কোনো মন্তব্য করেননি।

About

Popular Links