Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

বন্যার্তদের জন্য অনন্ত জলিলের ৩০ লাখ টাকা অনুদান

অনন্ত জলিল বলেন, ২১ জুন দুটি টিম সার্ভে করতে যাবে সিলেট বিভাগে। তারা চূড়ান্ত রিপোর্ট দেবেন। এরপর আমরা ব্যবস্থা নেবো

আপডেট : ২০ জুন ২০২২, ০৯:৪৮ পিএম

সিলেট বিভাগে বন্যাকবলিতদের পাশে দাঁড়াতে ৩০ লাখ টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন আলোচিত চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। নিজস্ব ব্যবসাপ্রতিষ্ঠান এজেআই এবং এবি গ্রুপ থেকে এই অর্থ বানভাসি ক্ষতিগ্রস্তদের কাছে পৌঁছে দেবেন বলে জানিয়েছেন এই নায়ক ও প্রযোজক।

এর আগে শনিবার (১৮ জুন) তিনি সিলেট-সুনামগঞ্জ এলাকার দুর্গতদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন। তখন তিনি জানান, চলতি বছর ১০-১২টা গরুর নয়, বরং এক থেকে দুটো গরু কোরবানি দিয়ে বাকি টাকাটা সেখানে পাঠাবেন।

নতুন ঘোষণার ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, পানিবন্দি মানুষদের উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠনের দিকনির্দেশনা দিয়েছেন। কীভাবে ক্ষতিগ্রস্তদের কাছে সাহায্য পৌঁছে দেওয়া হবে, তা নিয়ে পরিকল্পনা করা হয়েছে।

অনন্ত জলিল বলেন, “আগামীকাল (২১ জুন) দুটি টিম সার্ভে করতে যাবে সিলেট বিভাগে। তারা চূড়ান্ত রিপোর্ট দেবেন। এরপর আমরা ব্যবস্থা নেবো। সিলেট ও সুনামগঞ্জ এলাকায় শুধু খাবার নয়, ইঞ্জিনচালিত নৌকা, টর্চলাইটসহ অনেক কিছু দরকার। এগুলো সার্ভে করে দেখতে হবে।”

অন্যদিকে, এবার কোরবানির ঈদে আসছে এই তারকার নতুন ছবি ‌‌“দিন দ্য ডে”। যেখানে তার বিপরীতে দেখা যাবে স্ত্রী বর্ষাকে। যৌথ প্রযোজনার এ ছবিটি পরিচালনা করেছেন ইরানের মর্তুজা অতাশ জমজম।

About

Popular Links