Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

আনন্দবাজারের ‘অশালীন’ সংবাদে ক্ষুব্ধ স্বস্তিকা

‘Swastika: মীর তাঁর সঙ্গে সময় কাটাতে চান! তাই একসঙ্গে শরীরচর্চা শুরু স্বস্তিকার?’ শিরোনামের ওই প্রতিবেদন নিয়ে ফেসবুকে মন্তব্য করে আপত্তি তুলেছেন অভিনেত্রী স্বস্তিকা

আপডেট : ৩০ জুন ২০২২, ০৪:২১ পিএম

শোবিজ অঙ্গনের অনেক ঘটনাই রঙচঙ দিয়ে পরিবেশনা করা হয়। এ নিয়ে ভুক্তভোগীদের আপত্তি থাকলেও সেসব আমলে নেওয়া হয় না। তাই বলে যাচ্ছেতাই! এমনই এক সংবাদের শিরোনাম নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

বুধবার (২৯ জুন) ভারতীয় বাংলা সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং উপস্থাপক-অভিনেতা মীর আফসার আলিকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। 

“Swastika: মীর তাঁর সঙ্গে সময় কাটাতে চান! তাই একসঙ্গে শরীরচর্চা শুরু স্বস্তিকার?” শিরোনামের ওই প্রতিবেদন নিয়ে ফেসবুকে মন্তব্য করে আপত্তি তুলেছেন অভিনেত্রী স্বস্তিকা।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, “অনেক দিন ধরেই ইন্ডাস্ট্রিতে মীর-স্বস্তিকাকে নিয়ে গুঞ্জন চলছে। এ নিয়ে প্রশ্ন করলেও বন্ধুত্বের কথা বলে তারা দুজনই বিষয়টি এড়িয়ে গেছেন। এই প্রথম স্বস্তিকা সরাসরি অভিনেতা-উপস্থাপক মীরকে নিয়ে রসিকতায় মাতলেন!”

প্রতিবেদনটির বাকি অংশ প্রকাশের অযোগ্য মনে হয়েছে ঢাকা ট্রিবিউনের কাছে।


আরও পড়ুন- নিঃশর্ত ক্ষমা চেয়েছে আনন্দবাজার পত্রিকা


এই প্রতিবেদনে আনন্দবাজারের ফেসবুক পেজে দেওয়া হলে তিনি সেখানে লিখেন, “এই ভাঁড়দের কাজকর্মে আমি রীতিমতো ক্লান্ত ও বিরক্ত। আর লোকজনও বা কী? যা বেরোয় সেটাকেই ঠিক ভেবে নাচতে শুরু করে! কমেন্টস দেখেন নিজেই বুঝতে পারবেন। ঘেন্না ধরে যাওয়া ছাড়া কিছুই করার নেই। অরিজিনাল পোস্টটা আমার; আমি জানি আমি কী লিখছি।”

শৌভিক কর্মকার নামে একটি ফেসবুক আইডি থেকে স্বস্তিকাকে মেনশন করা হলে তিনি এই মন্তব্য করেন। বুধবার এই কমেন্টটি দেখা গেলেও, আজ বৃহস্পতিবার সেটি দেখা যাচ্ছে না। 

উল্লেখ্য, এর আগেও সংবাদমাধ্যমটির একাধিক প্রতিবেদন নিয়ে আপত্তি তোলা হয়েছে। ২০২০ সালের ২০ জুন বাংলাদেশকে নিয়ে এক প্রতিবেদনের শিরোনামে “অবমাননাকর” শব্দ ব্যবহার করে তারা। পরে সেই প্রতিবেদনের জন্য দুঃখ প্রকাশ করে নিঃশর্ত ক্ষমা চেয়েছিল পত্রিকাটি।

About

Popular Links