Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

অনন্তই কি তবে অজয়ের প্রেরণা!

‘ঢালিউডের আলোচিত নায়ক, প্রযোজক অনন্ত জলিলের সঙ্গে অজয়ের দেখা করা দরকার'

আপডেট : ০৫ জুলাই ২০২২, ০৬:১৪ পিএম

বলিউড অভিনেতা অজয় দেবগন নতুন নতুন চলচ্চিত্র দিয়ে চমকে দিয়েছেন দর্শকদের। এবার একই সঙ্গে ক্যামেরার সামনে ও পেছনে থাকার কথা জানা গেল। তিনি নিজের পরিচালনায় “ভোলা” নামে একটি চলচ্চিত্রে মূখ্যচরিত্রে অভিনয়ও করছেন।

এক প্রতিবেদনে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, আগামী ২০ আগস্ট এই ছবির শ্যুটিং শেষ হবে। চলচ্চিত্রটিতে নায়িকা হিসেবে আছেন টাবু।

অজয়ের এই চলচ্চিত্রের খবর প্রকাশের পর অনেকে মজা করে গণমাধ্যমের ফেসবুক পেজে মন্তব্য করছেন, “ঢালিউডের আলোচিত নায়ক, প্রযোজক অনন্ত জলিলের সঙ্গে অজয়ের দেখা করা দরকার”, “অনন্তের কাছে প্রেরণা পেয়ে অজয়ের কাজ নিশ্চয় ভালো হবে”।

উল্লেখ্য, চলতি বছরের এপ্রিলে অজয়ের  “রানওয়ে ৩৪” মুক্তি পেয়েছে। এর দুই মাসের ভেতর নতুন ছবির শ্যুটিং প্রায় শেষের দিকে। এ নিয়ে প্রশ্ন করা হলে অজয় আনন্দবাজারকে জানান, “ক্যামেরার পেছনের লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দ তিনটিকে ম্যাজিক্যাল শব্দ মনে হয়।”

দক্ষিণী তামিল ব্লকবাস্টার লোকেশ কানারাজ পরিচালিত “কাইথি”র (২০১৯) রিমেক হিসেবে অজয়ের “ভোলা” আগামী বছরের মার্চের দিকে মুক্তি পাবে। 

“ইউ, মি আউর হম”, “শিবায়” এবং “রানওয়ে ৩৪”র মতো চমক থাকবে কি-না সেটি এখন দেখার বিষয়। যেহেতু এর কাহিনি কতটুকু পরিমার্জন করা হয়েছে এ বিষয়ে মুখ খোলেননি অজয়।

About

Popular Links