Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিম: ছবি মুক্তি যতটা আনন্দের, দুই ঈদও তেমনই

মিম তার ফেসবুক পোস্টে জানান, নিজের ছবি মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজ দেশে বছরের দুই ঈদেও তেমনি করে আয়োজন করতে ভালো লাগে

আপডেট : ০৯ জুলাই ২০২২, ০৮:৫৫ পিএম

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রতির দেশ। এদেশে যেকোনো উৎসবে সব ধর্মের, শ্রেণি-পেশার মানুষেরা অংশগ্রহণ করেন। যদিও সাম্প্রতিক দুয়েকটি “ধর্মীয় উগ্রতার” ঘটনা ঘটেছে। তাই বলে বাঙালির চিরায়ত চরিত্র তো “নাই হয়ে” যায়নি।

রাত পোহালেই বাংলাদেশে মুসলিম বিশ্বের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল-আজহা উদযাপিত হবে। এই উৎসবে দেশজুড়ে সব মানুষের মনে প্রশান্তি বয়ে এনেছে। আনন্দ বয়ে এনেছে। ঠিক সেই অনুভূতিই ব্যক্ত করলেন মডেল চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

শনিবার (৯ জুলাই) মিম তার ফেসবুক পোস্টে জানান, “নিজের ছবি মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজ দেশে বছরের দুই ঈদেও তেমনি করে আয়োজন করতে ভালো লাগে।”

এই পোস্টে তিনি একটি ছাগলের সঙ্গে ছবি দিয়েছেন। তিনি লিখেছেন, “পশু কোরবানির মাধ্যমে একসঙ্গে ঈদ পালন করবো।”

মিম তার ফেসবুক পোস্টে লিখেন, “নিজের ছবি মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজের দেশে বছরের দুই ঈদেও ঈদের আয়োজন করতে ভালো লাগে। ছোট বেলা থেকে বান্ধবীদের নতুন কাপড় কেনা দেখে নিজেও ঈদে কাপড় কিনতাম। নতুন কাপড় ঈদের আগে কাউকে দেখাতাম না। ঈদ আসবে ঈদের আয়োজন হবেনা তা কি করে হয়। ঈদের সেই আয়োজনটা করতে এখনো ভালো লাগে। বলা যায় অভ্যাস। আমার পরিবারে যারা আমার কাজে সহায়তা করে, আমার জন্য কষ্ট করে তাদের জন্য এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের প্রস্তুতি সম্পন্ন। একসাথে কাল ঈদ পালন করবো পশু কোরবানির মাধ্যমে। ঈদের আনন্দ ছড়িয়ে পরুক সবার পরাণে। সবাইকে ঈদ মোবারক।”

About

Popular Links