Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

এপারে দীঘি, ওপারে দিশা

 গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর কাপুর, এ বিয়ের খবরে কেবল দীঘিই নন, বেশ কয়েকজন অভিনেত্রীর মন ভেঙেছিল

আপডেট : ২৫ জুলাই ২০২২, ০৮:১৯ পিএম

জুলাইয়ের শুরুতে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি বলেছিলেন, তিনি বলিউড তারকা রণবীর কাপুরকে ‘‘মনে মনে’’ বিয়ে করে ফেলেছেন। অর্থাৎ, রণবীরের সঙ্গে তিনি ‘‘মানসিকভাবে বিবাহিত’’। দীঘির এই ভালোবাসা একতরফা হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনার ঝড় উঠেছিল।

দীঘির এই বক্তব্যে এপারে যখন ঝড় উঠেছে, তখন ভারতে এমনই মুখরোচক আরেক গল্প। দীঘির মতোই রণবীর কাপুরকে ‘‘মনে মনে’’ পছন্দ করতেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। এমনকি রণবীরের ছবি দেখতে দেখতে তিনি নাকি প্রায় দুর্ঘটনায়ই পড়তে যাচ্ছিলেন।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এমন কথাই জানানো হয়েছে।

২০০৭ সালে “সাওয়ারিয়া” দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন রণবীর। আর ২০১৬-তে দিশার প্রথম হিন্দি ছবি ছিল “এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি”।


আরও পড়ুন-  দীঘি: আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত


দিশা পাটানি সম্প্রতি জানান, তার প্রথম “সেলিব্রিটি ক্রাশ” ছিলেন অভিনেতা রণবীর কাপুর।

দিশা আরও জানান, স্কুলে পড়ার সময় রণবীর কাপুরের বড় ভক্ত ছিলেন তিনি। একবার স্কুটারে চড়ে যাওয়ার সময় রণবীরের পোস্টারের দিকে তাকিয়ে থাকতে থাকতে দুর্ঘটনায় পড়ে গিয়েছিলেন।

মোহিত সুরি পরিচালিত এক ভিলেন রিটার্নস মুক্তির অপেক্ষায় রয়েছেন দিশা। ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন অর্জুন কাপুর, জন আব্রাহাম ও তারা সুতারিয়া। ছবিটি ২৯ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বরুণ তেজের বিপরীতে তেলেগু ছবি “লোফার” (২০১৫) দিয়ে দিশার অভিনয় জীবন শুরু। স্পোর্টস “বায়োপিক এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি” (২০১৬)-তে অভিনয় করে স্বীকৃতি অর্জন করেন তিনি। “বাঘি ২”-এ একসঙ্গে অভিনয়ের পর থেকেই অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে দিশা প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে, গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর কাপুর। এ বিয়ের খবরে কেবল দীঘিই নন, বেশ কয়েকজন অভিনেত্রীর মন ভেঙেছিল। তারা মনে মনে রণবীরকে পছন্দ করতেন।

About

Popular Links