Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘প্লেবয়’ চরিত্রে আফরান নিশো, ১৫ দিনে ভিউ কোটি ছাড়িয়ে

‘ইদানীং একটি বিতর্ক শুরু হয়েছে, ভিউ মানেই ভালো কাজ নয়। আমি মনে করি, এটা এক ধরনের হিপোক্রেসি। কোনো নির্মাতা কিংবা শিল্পিই নিজে একা একা বাসায় বসে দেখার জন্য কাজ করেন না’

আপডেট : ২৪ আগস্ট ২০২২, ০৪:৩৯ পিএম

ছোটপর্দা ও ওটিটি প্ল্যাটফর্মে দর্শকদের পছন্দের তালিকায়েউপরের দিকে আছেন আফরান নিশো। নিশো মানেই নতুন কিছু বা চূড়ান্ত ঘোর। সম্প্রতি মুক্তি পাওয়া আফরান নিশোর নাটক “আই অ্যাম সিঙ্গেল”কে ঘিরে যেন আলোচনা থামছেই না।

জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় নাটকটি সমসাময়িক গল্পে, উপস্থাপনের ঢঙয়ে এবং আফরান নিশোর অনবদ্য অভিনয়ে ১৫ দিনেই কোটি ভিউ অতিক্রম করেছে।

নাটকের গল্পে নিশো একজন প্লেবয়ের চরিত্রের অভিনয় করেছেন। তাই নিশোর সঙ্গে এ নাটকে ৩ জন নায়িকাকে দেখা গিয়েছে- তানজিন তিশা, নাদিয়া মীম ও সালহা খানম নাদিয়া। 

তানজিন তিশা প্রধান অভিনেত্রী হলেও অন্য দুজন অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন। ভিউয়ের বিচারে “আই অ্যাম সিঙ্গেল” আফরান নিশো, তানজিন তিশা এবং নির্মাতা জাকারিয়া সৌখিনের সবচাইতে দ্রুততম কোটির মাইলফলক। 

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, “নিঃসন্দেহে এটি চমৎকার একটি ব্যাপার। আসলে আমরা তো দর্শকের জন্যই নির্মাণ করি। তাই তারা যখন আমার নির্মাণ রিসিভ করেন, চমৎকার ফিডব্যাক দেন, তখন অবশ্যই ভালো লাগে। ইদানীং একটি বিতর্ক শুরু হয়েছে, ভিউ মানেই ভালো কাজ নয়। আমি মনে করি, এটা এক ধরনের হিপোক্রেসি। কোনো নির্মাতা কিংবা শিল্পিই নিজে একা একা বাসায় বসে দেখার জন্য কাজ করেন না। সবাই দর্শকের জন্যই কাজ করেন। তাই ভিউ ব্যাপারটা অবশ্যই ভালো লাগার। ব্যাপারটা যখন ইউটিউবে ঘটে তখন বলা হয় ভিউ বেশি, যখন সিনেমা হলে ঘটে তখন বলা হয় শো হাউজফুল।”

“আই অ্যাম সিঙ্গেল” সিএমভি”র ব্যানারে ইউটিউবে মুক্তি পেয়েছে ৮ আগস্ট। ১৫ দিনের মাথায় ২৪ আগস্ট এটির ভিউ দাঁড়িয়েছে এক কোটি ৭০ হাজার ওপর।

About

Popular Links