Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

এমটিভি মিউজিক ভিডিও অ্যাওয়ার্ড জিতলো বিটিএস

লালিসার জন্য সেরা ‘কে-পপ’ পুরস্কার জিতেছে কোরিয়ান আরেক জনপ্রিয় নারী ব্যান্ড দল ব্ল্যাকপিঙ্কের লিসা

আপডেট : ২৯ আগস্ট ২০২২, ০৫:১৩ পিএম

এমটিভি বার্ষিক মিউজিক ভিডিও অ্যাওয়ার্ডে এ বছর ব্যান্ড হিসেবে “গ্রুপ অফ দ্য ইয়ার” পুরস্কার জিতেছে দক্ষিণ কোরিয়ার কে পপ ব্যান্ড “বিটিএস”। এই ক্যাটাগরিতে মনোননয়ন পেয়েছিল ব্ল্যাকপিঙ্ক, সিটি গার্লস, ফু ফাইটারস, ইমাজিন ড্রাগনস, মানেস্কিন, রেড হট চিলি পিপারস এবং সিল্ক সোনিক এর মতো ব্যান্ডগুলো। লালিসার জন্য সেরা “কে-পপ” পুরস্কার জিতেছে কোরিয়ান আরেক জনপ্রিয় নারী ব্যান্ড দল ব্ল্যাকপিঙ্কের লিসা।

সোমবার (২৯ আগস্ট) সকালে এই পুরস্কার ঘোষণা হয়। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে অ্যানিটা, ব্ল্যাকপিঙ্ক, লিজো, মানেস্কিন, জ্যাক হার্লো, জে বালভিন, মার্শমেলো এক্স খালিদ এবং প্যানিকের পারফরম্যান্স মুগ্ধ করেছে দর্শকদের। কেন ব্রাউন দেশের প্রথম পুরুষ গায়ক হিসেবে ভিএমএ”তে পারফর্ম করে ইতিহাস তৈরি গড়েছেন।  

“বর্ষসেরা শিল্পী” হিসেবে পুরস্কার জিতেছেন র‌্যাপার ব্যাড বানি। “বর্ষসেরা ভিডিও”র পুরস্কার জিতেছেন গায়িকা টেইলর সুইফট।

এ বছর লিজোর “অ্যাবাউট ড্যাম টাইম” বছরের সেরা গান হিসেবে পুরষ্কার জিতেছে এবং হ্যারি স্টাইলসের “হ্যারিস হাউস” “অ্যালবাম অফ দ্য ইয়ার” পুরস্কার জিতেছে।

নিকি মিনাজ এবং চিলি পেপারস যথাক্রমে সেরা হিপ-হপ এবং সেরা রকের জন্য পুরষ্কার জিতেছেন। লিল নাস এক্স এবং জ্যাক হার্লো ইন্ডাস্ট্রি বেবির জন্য “সেরা সহযোগিতা” পুরস্কার জিতেছেন। নিকি মিনাজ “লোভনীয় ভিডিও ভ্যানগার্ড” পুরস্কার জিতেছেন।

About

Popular Links