Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রাক্তন প্রেমিকের সঙ্গে সুস্মিতা, ইনস্টাগ্রামের ছবি সরালেন ললিত মোদি

গত ১৪ জুলাই সোশ্যাল মিডিয়ায় বেশ ঘটা করেই সুস্মিতার সঙ্গে সম্পর্কের কথা জানান ললিত মোদি। কিন্তু আগস্টেই সুস্মিতা সেনকে তার প্রাক্তন প্রেমিক রোমান শলের সঙ্গে মুম্বাইয়ে শপিং করতে দেখা যায়

আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৪ পিএম

এ বছরের জুলাইয়ে ভারতীয় অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা জানিয়েছিলেন ললিত মোদি। তবে, তাদের সেই সম্পর্ক কী ভেঙে যাচ্ছে? এমনই আশঙ্কা করছেন ভক্ত অনুরাগীরা। গত সপ্তাহে সুস্মিতা সেনকে তার প্রাক্তন প্রেমিক রোমান শলের সঙ্গে দেখা গিয়েছিল। এবার ললিত মোদি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সুস্মিতা ও তার যুগল ছবি সরিয়ে নিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, শুধু তাই নয়, ইনস্টাগ্রামে নিজের বায়োও পরিবর্তন করেছেন ললিত মোদি। আগে বায়োতে লেখা ছিল, “অবশেশে নতুন পার্টনার ইন ক্রাইমের সঙ্গে নতুন জীবন শুরু করছি। সুস্মিতা সেন আমার ভালোবাসা।”

টুইটার ব্যবহারকারীরা হ্যাশট্যাগ দিয়ে নানা ধরনের প্রশ্ন ছুড়ে দিচ্ছেন এই জুটির দিকে। কেউ কেউ মিম শেয়ার করে লিখেছেন, “মাত্র এক মাস প্রেম করেই বিচ্ছেদ!” কেউ কেউ ধারণা করছেন, “প্রেমিকাকে তার প্রাক্তনের সঙ্গে দেখার পরপরই এই প্রতিক্রিয়া জানিয়েছেন ললিত, তার মানে সামনে আরও একটি ঘোষণা আসতে যাচ্ছে।”

গত ১৪ জুলাই সোশ্যাল মিডিয়ায় বেশ ঘটা করেই সুস্মিতার সঙ্গে সম্পর্কের কথা জানান ললিত মোদি। কিন্তু আগস্টেই সুস্মিতা সেনকে তার প্রাক্তন প্রেমিক রোমান শলের সঙ্গে মুম্বাইয়ে শপিং করতে দেখা যায়। এমনকি ফটোসাংবাদিকদের সামনে ছবির জন্য পোজও দিয়েছেন তারা। 

তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি সুস্মিতা।

About

Popular Links