Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

সন্তান কীভাবে পালন করবেন, বই পড়ে শিখছেন আলিয়া-রণবীর!

রণবীর বলেন, একটা বই আছে, যেটা আলিয়া পড়ে ফেলেছে। এখন সে চায়, বইটা আমিও পড়ি। এই নিয়ে আমাদের মধ্যে ঝগড়া চলছে। আমি বইটার ৩০% পড়েছি

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ পিএম

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট শিগগিরই বাবা-মা হতে চলেছেন। তাদের সন্তান পৃথিবীতে আসার জন্য তারা নানা ধরনের প্রস্তুতি নিচ্ছেন।

সাম্প্রতি সাক্ষাত্কারে তাদের সন্তানের আগমন উপলক্ষে কী ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে সে বিষয়ে কথা বলেছেন রণবীর।

জিও নিউজের এক প্রতিবেদনে বলা হয়, নতুন অতিথি আসার অপেক্ষায় রয়েছেন রণবীর-আলিয়া। তারা ঘর সাজাচ্ছেন। এবং অন্যান্য প্রস্তুতির জন্য একটি বই পড়ছেন। যে বইটিতে লেখা আছে, কীভাবে সন্তান লালন পালন করবেন।

রণবীর সাক্ষাৎকারে বলেন, ‘‘একটা বই আছে, যেটা আলিয়া পড়ে ফেলেছে। এখন সে চায়, বইটা আমিও পড়ি। এই নিয়ে আমাদের মধ্যে ঝগড়া চলছে। আমি বইটার ৩০% পড়েছি। আলিয়াকে বলেছি, আমরা আমাদের সন্তানকে কীভাবে মানুষ করবো, সেটা বই পড়ে শেখা যাবে না। আমাদের নিজেকেই এই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হবে, শিখতে হবে।”

প্রায় পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলের বাস্তুতে পাঞ্জাবি রীতিতে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে হয়। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অনেকটা ঘরোয়া এবং সাধারণ আয়োজনে এ বিয়ে অনুষ্ঠিত হয়। গত জুনে সংসারে নতুন অতিথি আগমনের বিষয়টি সবাইকে জানান রণবীর-আলিয়া।

গত ৯ সেপ্টেম্বর ভারত এবং ভারতের বাইরের বিভিন্ন প্রেক্ষাগৃহে টুডি, থ্রিডি এবং আইম্যাক্স থ্রিডি প্রিন্টে হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালয়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পায় রণবীর-আলিয়া অভিনীত “ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা” চলচ্চিত্রটি। ২০১৮ সাল থেকে প্রেম করলেও এই দুই তারকাকে প্রথমবারের মতো একসঙ্গে বড়পর্দায় হাজির হতে দেখা যায়।

আয়ান মুখার্জি পরিচালিত ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ঘরানার এ সিনেমায় রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুনা, দীপিকা পাড়ুকোন এবং মৌনি রায়। ৪১০ কোটি রুপি ব্যয়ে নির্মিত সিনেমাটি বলিউড ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্রটি মুক্তির পর ইতোমধ্যে বিশ্বব্যাপী ৪০০ কোটি রুপির বেশি আয় করেছে।

বর্তমানে রণবীর কাপুরের হাতে আছে “অ্যানিমেল” সিনেমা। গ্যাংস্টার ড্রামা ঘরানার এই সিনেমায় আরও দেখা যাবে অনিল কাপুর এবং ববি দেওলকেও। সেই সঙ্গে ২০২৩ সালের ৮ মার্চ মুক্তির অপেক্ষায় থাকা নাম ঘোষণা না হওয়া রোমান্টিক কমেডি জনরার সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জন পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে থাকবেন শ্রদ্ধা কাপুর।

অন্যদিকে, বলিউডের আঙ্গিনা ছাড়িয়ে হলিউডে পা রাখার অপেক্ষায় আছেন আলিয়া ভাট। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে কিছুদিনের মধ্যে মুক্তি পাবে আলিয়া ভাট এবং গ্যাল গ্যাডট অভিনীত স্পাই থ্রিলার ঘরানার “হার্ট অব স্টোন”। এছাড়া, করণ জোহর পরিচালিত “রকি অউর রানি কি প্রেম কাহানি” এবং ফারহান আখতারের পরিচালনায় “জি লে জারা” সিনেমাও রয়েছে আলিয়ার হাতে।

About

Popular Links