Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরীমণি: সাফল্য আমার শত্রু হয়ে দাঁড়িয়েছে

জন্মদিনের অনুভূতি সম্পর্কে পরীমণি বলেন, জন্মদিন এলেই মনে হয়, বয়স বেড়ে যাচ্ছে, বুড়ি হয়ে যাচ্ছি। যদিও সবাই আমাকে এখনও পিচ্চি বলেই ডাকে। কী জানি, কেন সবার কাছে আজও পিচ্চি, সেটা জানি না

আপডেট : ২৪ অক্টোবর ২০২২, ০৮:৩১ পিএম

অভিনয়ের বাইরে ঢালিউড নায়িকা পরীমণির ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই। তার জন্মদিন উদযাপনও রীতিমতো আলোচনার বিষয় হয়ে উঠেছে। পরীমণির জাকজমকপূর্ণ উদযাপন উপলক্ষে তাই ভক্ত অনুরাগীদেরও বাড়তি আগ্রহ থাকে।

এবার জন্মদিন (২৪ অক্টোবর) উপলক্ষেও তিনি বড় ধরনের সারপ্রাইজ দিতে যাচ্ছেন বলে ঘোষণা দিয়েছেন।

সম্প্রতি দৈনিক পত্রিকা সমকালকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, “তারকা হওয়ার জন্য তার আক্ষেপ রয়েছে। তিনি অনেকের শত্রু হয়ে গেছেন। তার মনে হয়, সাফল্য তার শত্রু হয়ে দাঁড়িয়েছে।” 

জন্মদিনের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, “জন্মদিন এলেই মনে হয়, বয়স বেড়ে যাচ্ছে, বুড়ি হয়ে যাচ্ছি। যদিও সবাই আমাকে এখনও পিচ্চি বলেই ডাকে। কী জানি, কেন সবার কাছে আজও পিচ্চি, সেটা জানি না। তবে পিচ্চি শুনতে কিন্তু ভালোই লাগে। এখন এই পিচ্চির আবার একটি পিচ্চি হয়েছে।”

জীবন সম্পর্কে এই তারকার ধারণা, “জীবন সুন্দর। প্রতিটি মুহূর্ত ভালোবাসার নাম জীবন, ভালো থাকার নাম জীবন। অথচ আমরা ভালো থাকতে চাই না! সব সময় অন্যের সাফল্যকে নিজের জীবনের সঙ্গে মেলাতে থাকি।”

১৯৯২ সালের সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন পরীমণি। তিন বছর বয়সেই তিনি মাকে হারান। এরপর থেকে নানার শামসুল হক গাজীর কাছেই বড় হন।

বাবার মতো পুলিশ হতে চেয়েছিলেন পরীমণি। তবে তার কর্মজীবন শুরু মডেলিংয়ে।

নাটকের মাধ্যমে তার অভিনয়ে পথচলা শুরু। তিনি “সেকেন্ড ইনিংস”, “এক্সক্লুসিভ”, “এক্সট্রা ব্যাচেলর”, “নারী” ও “নবনীতা তোমার জন্য” এ চারটি ধারাবাহিকে কাজ করেছেন। জাকারিয়া শৌখিনের রচনায় “নারী” ও “নবনীতা তোমার জন্য”-তে প্রধান চরিত্রে দেখা গেছে পরীমণিকে।

About

Popular Links