Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে আমির খানের মা

দীপাবলি উপলক্ষে আমিরের পাঁচ গনিরবাংলোয় গিয়েছিলেন জিনাত। সেখানেই হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নেওয়া হয়

আপডেট : ৩১ অক্টোবর ২০২২, ০৩:০২ পিএম

বলিউড অভিনেতা আমির খানের মা জিনাত হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রতিবেদনে বলা হয়, দীপাবলি উপলক্ষে আমিরের বাংলোয় গিয়েছিলেন জিনাত। সেখানেই হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। তিনি এখন সুস্থ আছেন।

এ বছরের জুনে সাবেক স্ত্রী কিরণ রাও, ছেলে আজাদ রাও খানকে নিয়ে মায়ের জন্মদিন উদযাপন করেছিলেন আমির খান। জন্মদিনের একটি ভিডিও অনলাইনc পাওয়া গেছে। সেখানে তাদের সঙ্গে দেখা গেছে জিনাত হোসেনকে।

এবারের মা দিবসে মাকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছিলেন আমির। সেখানে তিনি বলেন, “মা-ই আমার জীবনকে সবচেয়ে বেশি প্রভাবিত করেছেন। আমি যখন বড় হচ্ছিলাম তখন তিনিই ছিলেন আমার কাছে সবচেয়ে প্রিয় মানুষ। তারপর থেকে আজও সেই অনুভূতি বদলায়নি।”

এর আগে কারান জোহরের “কফি উইথ কারান” শোতে শেষবার এসে আমির বলেছিলেন, তার সবচেয়ে বড় অনুশোচনা পরিবারের সঙ্গে পর্যাপ্ত সময় কাটাতে পারেন না। অভিনেতার কথায়, তিনি তার জীবনে পরিবার এবং সম্পর্কের গুরুত্ব দিয়ে মা, পরিবার ও সন্তানদের সঙ্গে বেশি করে সময় কাটানোর প্রয়োজনীয়তা বোধ করেন।

উল্লেখ্য, সবশেষ গত ১১ আগস্ট মুক্তি পায় আমির খান অভিনীত সিনেমা “লাল সিং চাড্ডা”। মুক্তির আগে থেকেই সিনেমাটি বয়কটের কবলে পড়ে এবং মুক্তির পর ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়। অস্কারজয়ী অভিনেতা টম হ্যাংকস অভিনীত হলিউড সিনেমা “ফরেস্ট গাম্প”-এর অফিসিয়াল রিমেক ছিল এটি। 

অদ্বৈত চৌহানের পরিচালনায় এতে জুটি বাঁধেন আমির খান ও কারিনা কাপুর। বক্স অফিসে বিফল হলেও ওটিটি প্ল্যাটফর্মে সাফল্যের মুখ দেখছে ছবিটি।

About

Popular Links