Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

অস্ত্রোপচারে ‘নতুন লুক’ ক্যাটরিনার, চোখে ধরেনি ভক্তদের

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, যদিও আনুশকার ঘটনাটি এখন অতীত। তবে ক্যাটরিনাকে নতুন লুকে যে দর্শকের মোটেও মনে ধরেনি, এই প্রতিক্রিয়াগুলো তারই প্রমাণ

আপডেট : ৩১ অক্টোবর ২০২২, ০৫:৫৯ পিএম

অস্ত্রোপচার করে নতুন লুক প্রকাশ করার পর ভক্তদের কটাক্ষের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ভক্ত অনুরাগীরাই বলছেন, “এইসব করিয়ে ক্যাটরিনা নিজের সুন্দর মুখটা নষ্ট করে ফেলেছেন।”

আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে তার কমেডি-হরর ঘরানার নতুন সিনেমা “ফোন ভূত”। এই সিনেমার প্রচারে গিয়ে এমন বিরূপ মন্তব্যের শিকার হন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

সেখানে গিয়ে তিনি “এতবার অস্ত্রোপচার করিয়েছেন আর কেমন দেখতে লাগবে তাকে”, “নায়িকারা কেন এমন অস্ত্রোপচার করান” এমন অনেক কটাক্ষের শিকার হয়েছেন।

অস্ত্রোপচারের ফলে এর আগে কটাক্ষের শিকার হতে হয়েছিল বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মাকে। “কফি উইথ করণ জোহর” এর একটি শোয়ে নিজের লুকের জন্য তাকে নিয়ে হাসহাসি হয়েছিল। 

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, যদিও আনুশকার ঘটনাটি এখন অতীত। তবে ক্যাটরিনাকে নতুন লুকে যে দর্শকের মোটেও মনে ধরেনি, এই প্রতিক্রিয়াগুলো তারই প্রমাণ।

“ফোন ভূত” সিনেমায় ভূতের ভূমিকায় অভিনয় করেছেন ক্যাটরিনা। এটি প্রযোজনা করেছেন রীতেশ সিধওয়ানি আর ফারহান আখতার। পরিচালনা করেছেন গুরমিত সিং। অন্যান্য চরিত্রে আছেন জ্যাকি শ্রফ, সিদ্ধান্ত চতুর্বেদী আর ঈশান খট্টর।

About

Popular Links