Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘শের খান’ হয়ে ফিরছেন শাকিব, খোঁজা হচ্ছে নায়িকা

গুঞ্জন, শাকিব খানের জন্য নাকি নায়িকাই খুঁজে পাচ্ছেন না নির্মাতা-প্রযোজকরা

আপডেট : ০৪ নভেম্বর ২০২২, ০৪:০৮ পিএম

থ্রিলার ঘরানার সিনেমায় চৌকস পুলিশ অফিসার ‘‘শের খান'' চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক শাকিব খান।

‘‘মিশন এক্সট্রিম'' পরিচালক সানী সানোয়ার এ সিনেমা নির্মাণ করছেন।

শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান ‘‘এসকে ফিল্মস'' ও নির্মাতা সানীর প্রোডাকশস হাউস ‘‘কপ ক্রিয়েশন'' এর যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করা হবে।

নায়ক-পরিচালকের ঘোষণার পর আলোচনায় কে হচ্ছেন শাকিব তথা শের খানের নায়িকা? গুঞ্জন, শাকিব খানের জন্য নাকি নায়িকাই খুঁজে পাচ্ছেন না নির্মাতা-প্রযোজকরা!

‘‘শের খানের'' নায়িকা প্রসঙ্গে সানী সানোয়ার বললেন, ‘‘ছবিটির লাইনআপ সাজানো শুরু করেছি। মাত্র তো শাকিব খানের সঙ্গে চুক্তিবদ্ধ হলাম। ছবিতে তিনি একজন চৌকস অফিসার। ফলে তার সঙ্গে মানানসই পাত্রী লাগবে। কারণ, চরিত্রটির সঙ্গে চাইলেই যে কেউ ম্যাচ করতে পারবে না। তবে এখনও আমরা সে পর্যন্ত যাইনি। আরও কিছু কাজ শেষ করেই নায়িকার বিষয়টিতে যাবো।''

সানী আরও জানান, শাকিব খানকে এবার যেভাবে তারা উপস্থাপন করছেন পর্দায় এর আগে তাকে সেভাবে কেউ দেখেনি। ফলে, চরিত্রটি শুধুই পুলিশ অফিসারের নয়, তাতে অনেকগুলো বিষয় রয়েছে। এমনটাই মনে করেন নির্মাতা-প্রযোজক। যদিও এ বিষয়ে শাকিব খানের এখনও কোনও মন্তব্য পাওয়া যায়নি।

এসকে ফিল্মস-এর ফেইসবুক পেইজে শের খানের খবর দিয়ে বলা হয়, “স্বল্প সময়ের মধ্যে ‘শের খান' নিয়ে আপনাদের আগ্রহ, উদ্দীপনা ও ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। আশা করি ‘শের খান' চলচ্চিত্রটি আপনাদের আকাঙ্ক্ষা পূরণে সফল হবে।”

‘‘শের খান'' যৌথভাবে প্রযোজনা করছে শাকিব খানের এসকে ফিল্মস এবং নির্মাতা সানী সানোয়ারের কপ ক্রিয়েশন।  

About

Popular Links