Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

শুধু দীপিকাকে পেলেই ভারতীয় সিনেমায় নাম লেখাবেন হিরো আলম!

হিরো আলম জানান, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। এটা তার দীর্ঘদিনের স্বপ্ন। দীপিকা পাড়ুকোনকে তার বিপরীতে অভিনয় করানো হলে তিনি ভারতীয় চলচ্চিত্রে কাজ করবেন

আপডেট : ২২ নভেম্বর ২০২২, ০৩:৪২ পিএম

সামাজিক যোগাযোগমাধ্যমে সবসময়ই আলোচনায় থাকেন ইউটিউবার হিরো আলম। অভিনয়, গান, “বিপত্তি উৎরিয়ে এগিয়ে চলা”, কবিতা আবৃত্তিসহ তার যাবতীয় কর্মকাণ্ড সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনা তৈরি করে। একপক্ষ ব্যক্তিস্বাধীনতা ও শিল্পচর্চার স্বাধীনতার কথা বলেন আরেকপক্ষ সমালোচনা করেন “রুচিহীন” অ্যাক্টিভিটিস নিয়ে।

সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে গিয়েছিলেন হিরো আলম। সেখানে বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে আলমকে দেখতে হাজারো মানুষ ভিড় করে। ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত হন এই ভাইরাল তারকা। 

এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করার আগ্রহের কথা জানালেন হিরো আলম। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, অনুষ্ঠানে হিরো আলম জানান, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। এটা তার দীর্ঘদিনের স্বপ্ন। দীপিকা পাড়ুকোনকে তার বিপরীতে অভিনয় করানো হলে তিনি ভারতীয় চলচ্চিত্রে কাজ করবেন।

হিরো আলমের বিষয়ে সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, হিরো আলম বরাবরই বিতর্কের বিষয়। তিনি তার অরুচিকর গান এবং দুর্বল অভিনয়ের কারণে অনলাইনে ট্রোলিংয়ের শিকার হন। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে মিউজিক ভিডিও আকারে রবীন্দ্রসংগীতসহ বিভিন্ন গান ভুলভাবে উপস্থাপন করার জন্য এ বছরের শুরুতে তাকে আইনি নোটিশও দেওয়া হয়েছিল।

About

Popular Links