Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাকিব: বুবলীকে কোনো হীরার নাকফুল উপহার দিইনি

শাকিব খান বলেন, সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা- কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি

আপডেট : ২৪ নভেম্বর ২০২২, ১১:১৩ এএম

সম্প্রতি বুবলীর জন্মদিন উপলক্ষে ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান তাকে হীরের নাকফুল উপহার দিয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানান নায়িকা। বুবলীর হীরার নাকফুল উপহার পাওয়ার খবর ফেসবুকে পোস্ট দেন অপু বিশ্বাস। নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে একাধিক হাসির ইমোটিকন দেন অপু। ক্যাপশনে লিখেছেন, “কী যে মজা, মজা।”

এ নিয়ে যে প্রকাশ্যে দ্বন্দ্বে জড়ান দুই নায়িকা। শাকিব খানও চুপ ছিলেন বিষয়টি নিয়ে। এবার শাকিব খান জানালেন তিনি বুবলীকে কোনো হীরার নাকফুল উপহার দেননি। দৈনিক পত্রিকা প্রথম আলোর সঙ্গে কথা বলতে গিয়ে তিনি এই কথা জানান।

শাকিব খান বলেন, “ডায়মন্ডের নাকফুল তিনি (বুবলী) উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা- কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।”


আরও পড়ুন- জন্মদিনে শাকিবের দেওয়া নাকফুলে বুবলীর চোখে জল


প্রসঙ্গত, অপুর সঙ্গে দীর্ঘ দশ বছরের সংসার জীবন পেরিয়ে বুবলীর সঙ্গে “চ্যাপ্টার টু” শুরু করেছেন শাকিব। যদিও সেই অধ্যায়েও সমাপ্তির গুঞ্জন শোনা যাচ্ছে। শাকিবের কথায় সেটি স্পষ্টও।

শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়েছিল ২০০৮ সালে ১৮ এপ্রিল। তবে তারা দুজনেই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালের শেষ দিকে পুত্র আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু। প্রকাশ্যে আনেন তার ও শাকিবের বিয়ে, দাম্পত্য ও সন্তান গ্রহণের বিস্তারিত তথ্য। এই ঘটনার কয়েক মাস পরই অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন শাকিব।

একই ঘটনা ঘটে বুবলীর ক্ষেত্রেও। শাকিবের সঙ্গে গোপনে তার বিয়ে হয় ২০১৮ সালের ২০ জুলাই। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি শাকিবপুত্রের মা হন, যার নাম রেখেছেন শেহজাদ খান বীর। ফেসবুকের মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী, তাকে অনুসরণ করে একই ছবি-পোস্ট শেয়ার দেন শাকিবও।

About

Popular Links