Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার শুধু নারীদের জন্য গাইবেন তাহসান!

এই কনসার্ট উপভোগ করবেন ৫ হাজারের বেশি নারী

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১১:০২ পিএম

দেশে প্রথমবারের মতো শুধু নারীদের জন্য বড় পরিসরে দুই দিনব্যাপী “ফিমেল ফেস্ট” অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে এক কনসার্টে গান গাইবেন সংগীতশিল্পী তাহসান খান।

আগামী ১ ও ২ ডিসেম্বর রাজধানীর আইসিসিবি মিলনায়তনে ইকমার্স সাইট “সাজগোজ” এই অনুষ্ঠান আয়োজন করেছে।

আয়োজকরা জানিয়েছেন, এই কনসার্ট উপভোগ করবেন ৫ হাজারের বেশি নারী, যারা মূলত সাজগোজের গ্রাহক।

অনুষ্ঠানের প্রথম দিনে মেলা ও পরেরদিন হবে কনসার্ট। এতে তাহসান ছাড়াও প্রীতম হাসান, সন্ধি, হাসিব, আনিকা এবং জনপ্রিয় ব্যান্ড নেমেসিসের পরিবেশনা থাকবে। 

গানের পাশাপাশি থাকছে ফ্যাশন শো। যেখানে ৩০ জনেরও বেশি মডেল অংশ নেবেন, যার কোরিওগ্রাফ করছেন ফয়সাল তুষার।

সাজগোজের হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট ফারহানা প্রীতি বলেন, “মূলত সাজগোজের গ্রাহকদের পছন্দের কথা মাথায় রেখেই এই আয়োজন সাজানো হয়েছে। মেয়েরা নিজেরা নিজের মতো করে আনন্দে উল্লাসে পছন্দের শিল্পীর গান যেন শুনতে পারে এটাই আমাদের উদ্দেশ্য।”

২০১৩ সালে প্রতিষ্ঠিত সাজগোজ লিমিটেড ২০১৮ সালে ই-কমার্সে যাত্রা শুরু করে। নাজমুল শেখ, সিনথিয়া শারমিন ইসলাম ও মিলকী মাহমুদ প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানটিতে বর্তমানে চারশোর বেশি সদস্য কাজ করছেন।

সিনথিয়া শারমিন বলেন, “আমরা চাই আমাদের সম্মানিত ফিমেল কাস্টমাররা যেন স্বচ্ছন্দে নিজেদের মতো করে দারুণ এই ফিমেল ওনলি ফেস্টটি উপভোগ করতে পারে। অনেক মেয়ের জীবনেই এটা হয়ত প্রথম কনসার্ট, আমরা এই দারুণ ঘটনাটির সাক্ষী হয়ে থাকতে চাই।”

কনসার্ট দেখতে চাইলে আগে নিবন্ধন করতে হবে। তার লিংক ফেইসবুক ও সাজগোজের ওয়েবসাইটে দেওয়া হয়েছে। তবে নারী ছাড়া কেউ নিবন্ধন করতে পারবেন না।

About

Popular Links