Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরীমণি: মেসির নাম শুনলেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়

চিত্রনায়িকা পরীমণির প্রিয় দল আর্জেন্টিনা, আর প্রিয় তারকা লিওনেল মেসি

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২৮ পিএম

কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের উন্মাদনায় মেতেছে পুরো বাংলাদেশ। পিছিয়ে নেই চলচ্চিত্রের তারকারাও; তারাও নিজের প্রিয় দলের প্রতি সমর্থন ভালোবাসা নানাভাবে প্রকাশ করছেন। তাদের মধ্যে কেউ কেউ কট্টর ব্রাজিলের সমর্থক কেউ আর্জেন্টিনার।

ঢাকাই শোবিজের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির প্রিয় দল আর্জেন্টিনা। আর প্রিয় তারকা লিওনেল মেসি। আর্জেন্টিনা সমর্থক এ নায়িকা মেসির চরম ভক্ত। ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ থাকলেই প্রকাশ পায় মেসির প্রতি তার ভালোবাসার কথা।

বুধবার (৩০ নভেম্বর) রাতে পোল্যান্ডকে দুই গোলে হারিয়ে গ্রুপপর্বে চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্বে পৌঁছে গেছে আর্জেন্টিনা। এ দিন মেসি কোনো গোল না করলেও গোল দেওয়ার পেছনে কম ভূমিকা ছিল না তার।

মেসির পায়ে বল যাওয়া মানে দর্শকের উল্লাস আর ধারাভাষ্যকারদের কমেন্ট্রিতে যেন গোল দেওয়ার স্বাদ পায় তার ভক্তরা।

তেমনিভাবেই মেসির ভক্ত পরীমণি তার উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করেছেন ফেসবুকে। রাতে তিনি লেখেন, “কমেন্ট্রি বক্সে মেসির নামটা বল্লেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!”

এর আগে শনিবার রাতে মেক্সিকোকে হারিয়ে ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার প্রথম জয়ের দিনেও উচ্ছ্বাস প্রকাশ করে পরীমণি লিখেছিলেন, “আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসি।”

আর্জেন্টিনা-মেক্সিকো খেলা শেষেও ফেসবুকে পোস্ট করে উল্লাস করেছেন এই অভিনেত্রী। একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, “মেসি একটা ভালোবাসা।”

প্রসঙ্গত, সৌদির সঙ্গে প্রথম ম্যাচ হারের পর স্ত্রী পরীর দুঃখ ভোলাতে আর্জেন্টিনার জার্সি গায়ে জড়িয়েছিলেন রাজ। সেসময় রাজের ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে পরী লেখেন, “উনি ব্রাজিল সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে।”

About

Popular Links