Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

হুইল চেয়ারে বসা বুবলির পাশে এ কোন রাজ!

কোন সিনেমায় এমনভাবে দুজনকে ক্যামেরাবন্দি করা হয়েছে

আপডেট : ১১ ডিসেম্বর ২০২২, ১১:৪৪ পিএম

হুইল চেয়ারে নুয়ে পড়া বুবলি। পাশে কোঁকড়া এলোমেলো চুলের রাজ, শার্টে ঝোলানো কালো চশমা। দুই তারকার এমন ছবিই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বাস্তবে এমনভাবে থাকার কথা নয়। দুজনেরই ঘর সংসার ঠিকঠাক। নতুন কোনো কাজের প্রয়োজনেই তাদের এমন লুক!

কিন্তু কোন কাজ? কোন সিনেমায় এমনভাবে দুজনকে ক্যামেরাবন্দি করা হয়েছে? সরাসরি কোনো ঘোষণা দেননি দুজনের কেউই।

তবে গুঞ্জন পরিচালক মিশুক মনি'র “দেয়ালের দেশ” চলচ্চিত্রের দৃশ্য এটি। সেখান থেকেই ছবি ও ভিডিও ফাঁস হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ফাঁস হওয়া দুই ছবিতেই কোঁকড়ানো ছোট চুল আর গোঁফে ব্যতিক্রম শরিফুল রাজ। সঙ্গে নির্মল চেহারার বুবলি।

দুই ছবিই নজর কেড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী ভক্ত অনুসারীদের মধ্যে।

অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন বলছে, এ বছরের মার্চে গোপনে এই সিনেমার প্রথম কিস্তির শুটিং হয়। ৫ ডিসেম্বর থেকে চলছে শেষ অংশের কাজ।

রাজ-বুবলি/ সংগৃহীত

ছবি ও ভিডিও ফাঁসে দুঃখ পেয়েছেন বলে বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন নির্মাতা মিশুক মনি। তিনি বলেন, “সেট থেকে কেউ গোপনে ভিডিও করে সেটি আবার টিকটকে আপলোড করেছে। সেখান থেকে স্ক্রিনশট হয়ে লুকগুলো ছড়িয়েছে। এটা দুঃখজনক ঘটনা। যে করেছে, খারাপ করেছে। আমাদের কিছু শুটিং এখনও বাকি আছে। শেষ করে অফিসিয়াল লুক প্রকাশ করবো।”

তবে এ ছবি নিয়ে যথারীতি মুখে কুলুপ এঁটেছেন নায়ক-নায়িকা দুজনেই। যদিও আগে বিভিন্ন সময়ে রাজ ও বুবলি বলেছেন, ছবির গল্প দুটি সময়ের কথা বলবে। সাত বছর আগে ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে চরিত্রগুলো।

সরকারি অনুদান পেয়ে নির্মিত হচ্ছে “দেয়ালের দেশ”।

ইতোমধ্যে বিদ্যা সিনহা মিমের সঙ্গে জুটি বেঁধে “পরাণ”, “দামাল” সিনেমা করেছেন রাজ। নাজিফা তুষির সঙ্গে জুটি বেঁধে “হাওয়া” ও “আইসক্রিম” সিনেমা করেছেন তিনি।

অন্যদিকে শাকিব খানের পর সাইমন সাদিক, নিরব, ইমন, জিয়াউল রোশান ও আদর আজাদের সঙ্গে কাজ করেছেন বুবলী। অবশেষে তাকে দেখা গেল রাজের সঙ্গেও।

About

Popular Links